মরদেহ গোসল করাতে গিয়ে দেখা গেলো গোপন অঙ্গ নেই, মৃত্যু নিয়ে রহস্য

মরদেহ গোসল করাতে গিয়ে দেখা গেলো গোপন অঙ্গ নেই, মৃত্যু নিয়ে রহস্য

হঠাৎ করেই মারা যান রোস্তম আলী (৫৫) নামের এক ব্যক্তি। স্বাভাবিক মৃত্যুই ধরে নেন এলাকাবাসী। এগিয়েও আসেন সবাই। নির্ধারণ করেন দাফন সূচীও। সব আনুষ্ঠানিকতা শেষে যখন মরদেহ গোসল করাচ্ছিলেন তখন দেখা যায় তার পুরুষাঙ্গ কাটা। এতে মৃত্যু নিয়ে তৈরি হয় রহস্যের গুঞ্জন।
ঘটনাটি পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের শালুকপাড়া গ্রামের। রোস্তম আলী সেখানকার মৃত আব্দুল হামিদের ছেলে।
শুক্রবার (২২ জুলাই) ভোরে মারা যান রোস্তম আলী। পুরুষাঙ্গ কাটার বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশ খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: ভালোবেসে বিয়ে করে বিপদে স্বামী, ঘরের মধ্যেই খুঁড়ছেন কবর
কথা হয় রোস্তম আলীর স্ত্রী আয়না বেগম জানান, তার স্বামী গত ৬ দিন আগে কাউকে না জানিয়েই নিজের পুরুষাঙ্গের অর্ধেক কর্তন করেন। পরে কাপড়ে রক্ত দেখে তাকে জিজ্ঞেস করলে তিনি বিষয়টি জানান। এ ক’দিন স্থানীয় পল্লী চিকিৎসক দ্বারা চিকিৎসা করানো হয়েছে। তার স্বামী মানসিক বিকারগ্রস্ত ছিলেন বলেও জানান তিনি।

তিনি বলেন, মান সম্মানের ভয়ে কাউকে জানানো হয়নি। স্থানীয় চিকিৎসকরা হাসপাতালে নিয়ে যেতে বলছিলো, আজকে হাসপাতালে নেয়ার প্রস্তুতিও নিছিলাম। কিন্তু এর আগেইতো মারা গেলে।

আরও পড়ুন: পেটে বাচ্চা নিয়ে সিনেমা হলে গেলেন পরীমণি
তবে স্থানীয়রা মৃত্যুটি রহস্যজনক দাবি করছেন। তারা বলছেন, নিজে থেকেই কেউ তার পুরুষাঙ্গ কেটে গোপন রাখবে এটা হতে পারে না। তাছাড়া রোস্তম আলী সহজ সরল মানুষ ছিলেন। পরিকল্পিত কোন ঘটনা রয়েছে বলে তার স্ত্রী-সন্তানরা সঠিক চিকাৎসাও করাননি। সঠিক তদন্ত সাপেক্ষে রহস্য উদ্ঘাটনের দাবি জানান তারা।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দীন মোহাম্মদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের কথাও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net