নারায়ণগঞ্জে থেমে নেই মৃত্যুর মিছিল ৭ দিনে ৮ লাশ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নারায়ণগঞ্জে থেমে নেই মৃত্যুর মিছিল। হরহামেশাই ঘটে যাচ্ছে অপ্রত্যাশিত মৃত্যুর ঘটনা। সাত খু'নের ঘটনায় দেশ জুড়েই ছিলো এই জেলাকে নিয়ে আলোচনা সমালোচনা। ত্বকী হ'ত্যা, চঞ্চল হ'ত্যাসহ নানান ঘটনায় বিস্তৃত শিল্প নগরী নারায়ণগঞ্জ।এক সপ্তাহের ব্যবধানে খু'নের সংখ্যা কম থাকলেও, ঘটেছে অনাকাঙ্খিত দুর্ঘটনা ও সড়ক দুর্ঘটনা। থেমে যায়নি আত্মহ'ত্যার প্রবনতাও।বিগত ১ সপ্তাহে হ'ত্যা, আত্মহ'ত্যা ও দুর্ঘটনার লাশ নিয়ে করা নারায়ণগঞ্জের গণমাধ্যমে প্রকাশিত সংবাদে এমন চিত্রই উঠে এসেছে। এর মধ্যে দুর্ঘটনা ৩জন, সড়ক দুর্ঘটনা ৩জন, খু'ন হয়েছে ১জন ও আত্মহ'ত্যা হয়েছে ১জন।প্রকাশিত সংবাদ অনুযায়ি জানা যায়, ১৭ নভেম্বর মুক্তারপুর এলাকায় শাহ্ সিমেন্ট কোম্পানীর সিমেন্ট তৈরির কাচামাল নামাতে গিয়ে ক্রেনের চাপায় এক শ্রমিক নিহত হয়েছে। নিহতের নাম মোহাম্মদ আজিম শিকদার (৩২)।

সে নড়াইল জেলার কালিয়া থানার রজব আলী শিকদারের ছেলে। সে সিমেন্ট তৈরির কাচামাল আনায়নের জাহাজে কাজ করতে১৬ নভেম্বর রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায়, কিং ফিশার নামের একটি ডকইয়ার্ডে তেলের জাহাজে কাজ করতে গিয়ে ট্যাংকার বিস্ফোরণে নুরুজ্জামান মিয়া (২৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। বুধবার সকাল সাড়ে ১০টায় ‘সাংহাই-৮’ নামক একটি জাহাজে এ ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান মিয়া রাজধানীর দোহারের উত্তর শিমুলিয়ার জাফর বেপারীর ছেলে।রবিবার (১৩ নভেম্বর) ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশ পওয়া যায়, পরদিন তার পরিচয় পাওয়া গেছে। নিহত ব্যাক্তির নাম দুরন্ত বিপ্লব (৫১)।

সে একজন কৃষি খামারি ছিলেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটিরও সদস্য ছিলেন৷ নিহত দুরন্ত বিপ্লব নেত্রকোনা জেলার পূর্বধলার ছোট ইলাশপুরের প্রয়াত আব্দুল মান্নানের ছেলে৷ তার পরিবারের সদস্যরা ঢাকায় থাকেন। এ ঘটনায় ময়নাতদন্তকারী চিকিৎসক মফিজুল উদ্দিন প্রধান প্রাথমিকভাবে ধারণা করছে, ‘দুরন্ত বিপ্লবকে হ'ত্যা করা হয়েছে’।১৩ নভেম্বর ফতুল্লার লামাপাড়ায় নাজমুল হোসেন (৪০) নামে এক ইলেকট্রিক মিস্ত্রি ফেসবুক লাইভে এসে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহ'ত্যা করেছেন। রবিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার শফিকুল ইসলামের ভাড়াটিয়া বাড়ির ৫ম তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল হোসেন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার বেলতলী বাজারের গোপাল কান্দি দক্ষিণপাড়া গ্রামের মৃত আসাদ বেপারীর ছেলে।১২ নভেম্বর, বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুতে, মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। একই সাথে আহত হয়েছে আরও একজন। তবে ২ দিনপর চিকিৎসাধীন অবস্থায় সেও মারা যায়। নিহতদের নাম- গোগনগর ইউনিয়ন পরিষদের ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নিলুফা বেগম এর বড় ছেলে সিমন ও গলাচিপা এলাকার স্বাধীন মিয়ার ছেলে নাঈম হোসেন দ্বীপ।একই দিনে, সিদ্ধিরগঞ্জে রাস্তা পারাপার হতে গিয়ে গাড়িচাপায় অজ্ঞাত এক বৃদ্ধ (৬০) নিহত হয়েছেন। শনিবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এর আগে ফতুল্লায় একটি বাসভবনে এসি বিস্ফোরণে একই পরিবারের ফতুল্লায় এসি বিস্ফোরণ হয়ে দগ্ধ হয় এক যুবক মারা গেছেন। ১২ নভেম্বর শেখ হাসিনা বার্ন ইউনিটে রাতে চিকিৎসাধীন অবস্থায় বাবন (২৩) নামে একজন দগ্ধের মৃত্যু হয়।

Check Also

স্ত্রীকে খু'নের পর ফকির সেজে ঘোরাঘুরি

ঢাকার ধামরাই উপজেলায় ইটের আঘাতে নারীকে হ'ত্যার ঘটনায় তার স্বামী কহিনুর ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *