সাক্ষ্য-প্রমাণ হাজির করতে পারেননি সুবহা, অব্যাহতি পেলেন ইলিয়াস

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা কাজের থেকে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকেন বেশি। সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনকে বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেন তিনি। কিন্তু বিয়ের কিছুদিন পরই গায়ক স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন। দু’জনই পাল্টাপাল্টি অভিযোগ তুলতে থাকেন তারা।

এদিকে সুবহা অভিযোগ তোলেন, পারিবারিক কলহের জেরে ইলিয়াস তার স্ত্রী শাহ হুমায়রা সুবহাকে ঘায়েলের জন্য হোয়াটসঅ্যাপে কুরুচিপূর্ণ ছবি ও ভিডিও পাঠান। এ বিষয়ে কয়েকবার নোটিশ ও মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বিষয়টি প্রমাণের জন্য কোনো সাক্ষ্য-প্রমাণ দেখাতে পারেননি অভিনেত্রী।

তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, সুবহার মোবাইল ফোন হোয়াটসঅ্যাপে এ সংক্রান্ত কোনো তথ্য নেই এবং সব ডিলেট হয়ে গেছে।
মঙ্গলবার (২৫ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নুর পর্নোগ্রাফি আইনের মামলায় সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনসহ দু’জনকে অব্যাহতি দেন।

এর আগে চলতি বছরের ১৬ আগস্ট মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক আসাদুল ইসলামি ইলিয়াস ও কারিন নাজকে অব্যাহতির আবেদন করে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে আলাদা আলাদা দুটি চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে এসব কথা উল্লেখ করা হয়।

এদিকে মঙ্গলবার (২৫ অক্টোবর) ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে সুবহার উপস্থিতির দিন ধার্য ছিল। কিন্তু মামলার বাদী হয়ে তিনি আদালতে উপস্থিত হননি। পরে বিচারক পর্নোগ্রাফি আইনের মামলার চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে ইলিয়াস ও কারিনকে মামলা থেকে অব্যাহতি দেন। আর মামলার পরবর্তী বিচারের জন্য ডিজিটাল আইনের মামলাটি সাইবার ট্রাইব্যুনালে পাঠানোর জন্য নির্দেশ দেন।

এর আগে অভিনেত্রী সুবহা গত ১১ জানুয়ারি রাজধানীর বনানী থানায় ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও কারিন নাজের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
প্রসঙ্গত, গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবহা। কিন্তু বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য তাদের বিচ্ছেদ হয়।

এদিকে এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে ছিল। এর আগে ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। কিন্তু সেই বিয়ে টেকেনি। এরপর কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *