মীর সাব্বির ভাইরাল হওয়ার জন্য এসব বলেছেন: ইশরাত পায়েল

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বিবাহিত নারীদের প্রতিভা ও মেধা বিকাশের লক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ শেষ হলেও রেখে গেছে একটি বিতর্ক। এ বিতর্কে আসামির কাঠগড়ায় দেশের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির।

তার বিরুদ্ধে নারীর পোশাক নিয়ে বুলিংয়ের অভিযোগ এনে অভিযোগকারীর ভূমিকায় রয়েছেন অনুষ্ঠানটির উপস্থাপক ইশরাত পায়েল।
এদিকে সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ এনে নেটিজেনদের একটি বড় অংশের চক্ষুশূল হয়েছেন ইশরাত পায়েল। বিষয়টি নিয়ে এবার সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।
এসময় মীর সাব্বির তার মন্তব্যের জন্য অনুতপ্ত নয়, বরং গতকাল ফেসবুকে স্ট্যাটাসটির মাধ্যমে নিজেকে ভাইরাল করতে চেয়েছেন বলে মন্তব্য করেছেন ইশরাত পায়েল।

ইশরাত পায়েল বলেন, আপনি আসলে নিজেই সবার দৃষ্টি আকর্ষণ করার জন্য এবং আপনার ফ্যান ফলোয়ার বাড়ানোর জন্য, আপনার দল ভারি করার জন্য একটা মন্তব্য সোশ্যাল মিডিয়াতে করেছেন। আপনি যদি সরি বলতেই পারতেন, তাহলে ফোন দিয়ে আমাকে বলতেন। আপনি তো সেটি বলেননি।

বরং ডিপ্লোমেটিক ওয়েতে যদি আমি বলতাম, সরি আমি বলতে পারতাম, সরি আমি বলতাম, যদি কষ্ট পাও সরি আমি বলতেই পারি, এসব কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন। এটা তো কোনো কথা হতে পারে না।
মীর সাব্বিরকে উদ্দেশ্যে করে এই উপস্থাপিকা বলেন, আমি আপনার মেয়ের বয়সের একজন। এখন এই সময়ে এসে যদি নিজের ভুল স্বীকার না করতে পারেন তাহলে আপনাদের মতো সিনিয়রদের কাছ থেকে আমরা কি শিখব।

এর আগে বুধবার (১৬ নভেম্বর) মীর সাব্বির তার মন্তব্যের জন্য ফেসবুক হ্যান্ডেলে এক স্ট্যাটাসে জানান, একটা ছোট্ট বিষয়কে হঠাৎ করে বড় করার চেষ্টা করা হয়েছে। আমি যেটা বলেছি সেটা তাৎক্ষণিক এবং এর পেছনে কোনো উদ্দেশ্য ছিল না। কাউকে হেয় করার জন্য কিছু বলি নাই।

তিনি আরও জানান, উপস্থাপিকা যে আমার ছোট বোনের মতো। সে যদি কষ্ট পেয়ে থাকে তাহলে আমি দুঃখ প্রকাশ করতেই পারি। সেটা নিয়ে এভাবে ফেসবুক কিংবা বিভিন্ন মাধ্যমে বক্তৃতা দিয়ে ছড়ানোর কিছু নাই। আমাকে বললেই পারত, দাদা-ভাই কিংবা ভাইয়া আপনাকে আমি রেসপেক্ট করি। আপনার কথায় আমি কষ্ট পেয়েছি। আমি তখন হয়তো বলতাম, সরি তুমি কষ্ট পেও না। আমি তোমাকে কষ্ট দেয়ার জন্য কথাটা বলিনি। কারণ তুমি আমার শব্দের মানে বুঝতে পারোনি। বিষয়টা শেষ হয়ে যেত।

অভিনেতার এই বক্তব্যের আগে উপস্থাপিকা ভিডিও বার্তায় বলেন, মীর সাব্বির যে মন্তব্য করেছে তা ঠিক হয়নি। যদি তার নারীর পোশাক নিয়ে আপত্তি থেকেই থাকে তাহলে সেটি তিনি পরিবারের ওপর প্রয়োগ করতে পারেন। অন্যদের পোশাকের ব্যাপারে নাক না গলানোই উচিত ছিল।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এর ফাইনাল রাউন্ডের মঞ্চে বিচারকের আসন থেকে মীর সাব্বিরকে মঞ্চে ডাকেন উপস্থাপিকা ইসরাত পায়েল। সেখানে অভিনেতাকে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করেন পায়েল। তখন মীর সাব্বির উপস্থাপিকা পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *