এবার তিশার প্রতি মুগ্ধ নায়ক শাকিব

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

সামাজিক মাধ্যম ফেসবুকে একটি খবর শেয়ার করে বলা হচ্ছে, অভিনেত্রীর তিশায় মুগ্ধ নায়ক শাকিব খান। দে। গত ৮ নভেম্বর ‘প্রবাস বাংলা’ নামের ফেসবুক পেজ থেকে একটি খবর পোস্ট করা হয় যার ক্যাপশন ছিল, ‘শাকিব খান মুগ্ধ তিশায়’। খবরটির বিস্তারিত অংশে বলা হয়, সম্প্রতি শাকিব খানের বিপরীতে ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী তিশা।

সেখান থেকেই তৈরি হয় মুগ্ধতা। গত ১০ অক্টোবর তিশা ‘মেন্টাল’ সিনেমার গানের শুটিং শেষ করে ভোলায় পৌঁছেছেন। সেখানে আরেফিন শুভ অভিনীত সিনেমা ‘অস্তিত্ব’ তে কাজ করবেন অভিনেত্রী তিশা।

ফ্যাক্ট চেক: বুম বাংলাদেশ যাচাই করে দেখেছে, বাংলা সিনেমা ‘মেন্টাল’কে ঘিরে অভিনেত্রী তিশার প্রতি নায়ক শাকিব খানের মুগ্ধতা সংক্রান্ত খবরটি পুরোনো। ২০১৫ সালে এ খবরটি বাংলাদেশের গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল। ২০১৫ সালের ২০ অক্টোবর ‘তিশার ‘ভক্ত’ শাকিব!’ শিরোনামে একটি খবর প্রকাশ করেছিল দৈনিক প্রথম আলো। খবরটিতে বলা হয়, এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কোনো ছবিতে অভিনয় করছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তিশা। ছবির নাম ‘মেন্টাল’।

সেখানে ছবির গানে তিশার পারফরমেন্স রীতিমতো মুগ্ধ করেছে শাকিব খানকে। দেখুন খবরটির স্ক্রিনশট– প্রথম আলোর ২০১৫ সালের সেই খবরটিতে আরো বলা হয়, তিশা তাঁর গানের শুটিং শেষে ১০ অক্টোবর দেশে ফেরেন। এসেই চলে যান ভোলা। সেখানে তিনি অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবির শুটিং করেন। এ ছবিতে তিশার সহশিল্পী আরিফিন শুভ। এছাড়া সাম্প্রতিক সময়ে শেয়ার করা খবরটিতে আরো বলা হয়, অনন্য মামুনের ‘অস্তিত্ব’ সিনেমায় শুটিং এ ব্যস্ত আছেন তিশা। কিন্তু ‘অস্তিত্ব’ সিনেমাটি ইতিমধ্যে মুক্তি পেয়েছে ২০১৬ সালে। দেখুন কালের কন্ঠের একটি প্রতিবেদন, প্রকাশিত হয়েছিল ২০১৬ সালের ৬ মে। দেখুন– দেখুন এখানে। মূলত প্রথম আলোর ২০১৫ সালের খবরটিকে কপি করে কিছু পরিবর্তন করে ২০২১ সালে প্রকাশ করা হয়েছে। অর্থাৎ ২০১৫ সালের শাকিব খান-তিশা’র সিনেমা সংক্রান্ত পুরনো খবরকে নতুন খবর হিসেবে প্রকাশ করা হয়েছে যা বিভ্রান্তিকর।

Check Also

আবারও ট্রলের স্বীকার জায়েদ খান; ছবির নাম দিলেন ‘পাঠা’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত সমালোচিত নায়ক, জায়েদ খান। তাকে ভাল মন্দ যে কোন কথায় ট্রলের স্বীকার …

7 comments

  1. Md Towhidul Islam Towhid

    তিশার ফুলে ফেপে উঠার দিন চলে এসেছে

  2. ভাল সংবাদ।সুন্দর ছেলের মা হবে।

  3. সাকিব তুমি আর ভালো হবে না।

  4. কামসারছে এবার তিশাও ছেলের মা হবে।

  5. জায়গামত বাচ্চা ঢুকাইয়া দিবেনি।

  6. target no.4,🤣

  7. মুগ্ধ হলেই তো প্রেগন্যান্ট

Leave a Reply

Your email address will not be published.