এবার তিশার প্রতি মুগ্ধ নায়ক শাকিব

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সামাজিক মাধ্যম ফেসবুকে একটি খবর শেয়ার করে বলা হচ্ছে, অভিনেত্রীর তিশায় মুগ্ধ নায়ক শাকিব খান। দে। গত ৮ নভেম্বর ‘প্রবাস বাংলা’ নামের ফেসবুক পেজ থেকে একটি খবর পোস্ট করা হয় যার ক্যাপশন ছিল, ‘শাকিব খান মুগ্ধ তিশায়’। খবরটির বিস্তারিত অংশে বলা হয়, সম্প্রতি শাকিব খানের বিপরীতে ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী তিশা।

সেখান থেকেই তৈরি হয় মুগ্ধতা। গত ১০ অক্টোবর তিশা ‘মেন্টাল’ সিনেমার গানের শুটিং শেষ করে ভোলায় পৌঁছেছেন। সেখানে আরেফিন শুভ অভিনীত সিনেমা ‘অস্তিত্ব’ তে কাজ করবেন অভিনেত্রী তিশা।

ফ্যাক্ট চেক: বুম বাংলাদেশ যাচাই করে দেখেছে, বাংলা সিনেমা ‘মেন্টাল’কে ঘিরে অভিনেত্রী তিশার প্রতি নায়ক শাকিব খানের মুগ্ধতা সংক্রান্ত খবরটি পুরোনো। ২০১৫ সালে এ খবরটি বাংলাদেশের গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল। ২০১৫ সালের ২০ অক্টোবর ‘তিশার ‘ভক্ত’ শাকিব!’ শিরোনামে একটি খবর প্রকাশ করেছিল দৈনিক প্রথম আলো। খবরটিতে বলা হয়, এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কোনো ছবিতে অভিনয় করছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তিশা। ছবির নাম ‘মেন্টাল’।

সেখানে ছবির গানে তিশার পারফরমেন্স রীতিমতো মুগ্ধ করেছে শাকিব খানকে। দেখু'ন খবরটির স্ক্রিনশট– প্রথম আলোর ২০১৫ সালের সেই খবরটিতে আরো বলা হয়, তিশা তাঁর গানের শুটিং শেষে ১০ অক্টোবর দেশে ফেরেন। এসেই চলে যান ভোলা। সেখানে তিনি অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবির শুটিং করেন। এ ছবিতে তিশার সহশিল্পী আরিফিন শুভ। এছাড়া সাম্প্রতিক সময়ে শেয়ার করা খবরটিতে আরো বলা হয়, অনন্য মামুনের ‘অস্তিত্ব’ সিনেমায় শুটিং এ ব্যস্ত আছেন তিশা। কিন্তু ‘অস্তিত্ব’ সিনেমাটি ইতিমধ্যে মুক্তি পেয়েছে ২০১৬ সালে। দেখু'ন কালের কন্ঠের একটি প্রতিবেদন, প্রকাশিত হয়েছিল ২০১৬ সালের ৬ মে। দেখু'ন– দেখু'ন এখানে। মূলত প্রথম আলোর ২০১৫ সালের খবরটিকে কপি করে কিছু পরিবর্তন করে ২০২১ সালে প্রকাশ করা হয়েছে। অর্থাৎ ২০১৫ সালের শাকিব খান-তিশা’র সিনেমা সংক্রান্ত পুরনো খবরকে নতুন খবর হিসেবে প্রকাশ করা হয়েছে যা বিভ্রান্তিকর।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

7 comments

  1. Md Towhidul Islam Towhid

    তিশার ফুলে ফেপে উঠার দিন চলে এসেছে

  2. ভাল সংবাদ।সুন্দর ছেলের মা হবে।

  3. সাকিব তুমি আর ভালো হবে না।

  4. কামসারছে এবার তিশাও ছেলের মা হবে।

  5. জায়গামত বাচ্চা ঢুকাইয়া দিবেনি।

  6. target no.4,🤣

  7. মুগ্ধ হলেই তো প্রেগন্যান্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *