কাদা-মাটিতে গড়াগড়ি খাচ্ছেন জায়েদ খান

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। গত কয়েক বছর চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে তার ব্যস্ততা একটু বেশি ছিল। তবে আবারও তিনি আপন ভুবনে ফিরেছেন। এখন তিনি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সামাজিকমাধ্যমে একটি স্থিরচিত্র ঘুরে বেড়াচ্ছে, যেখানে দেখা যাচ্ছে- নদীর পাড়ে মাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান। কাঁদা মাখা শরীর, পরণে লুঙ্গি আর সাদা টিশার্ট, গলায় আছে মাদুলিও। ছবিটি দেখে হুট করে মনে প্রশ্ন জাগতে পারে, এমন অবস্থা কেন নায়ক জায়েদ খানের?

খোঁজ নিয়ে জানা গেছে, জায়েদ খান এখন অবস্থান করছেন নিজের এলাকা পিরোজপুর জেলায়। সেখানে তিনি ‘সোনার চর’ সিনেমার শুটিং করছেন। শুটিং চলাকালীন স্থিরচিত্র এটি।

জায়েদ খান বলেন, এই সিনেমায় একজন বীর মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। নিজের বাড়িতে থেকে কাজ করছি। আগেরবার শুটিংয়ের সময় বাবা-মা বেঁচে ছিলেন। এবার শুটিংয়ে তারা নেই। এজন্য মনটা ভালো না।

১৯৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যার পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ফিরে আসার সময়ের গল্প নিয়ে সাজানো হয়েছে ‘সোনার চর’। এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ হাসান।

Check Also

আবারও ট্রলের স্বীকার জায়েদ খান; ছবির নাম দিলেন ‘পাঠা’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত সমালোচিত নায়ক, জায়েদ খান। তাকে ভাল মন্দ যে কোন কথায় ট্রলের স্বীকার …

5 comments

  1. Valo actorto

  2. মনে তো হয় কেউ একজন বলাৎকার করেছে

  3. শালারে কাদার মধ্যে গারতে হবে

  4. এই মালকে পিপড়াও খাবেনা

  5. গরিবের বাপ্পারাজ

Leave a Reply

Your email address will not be published.