শিহাব-মম’র বিচ্ছেদ

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীন বিয়ে করেছিলেন গোপনে। চুপিসারে চালিয়ে যান সংসার। চার বছর পর বিয়ের কথা প্রকাশ করেন তারা। কিন্তু দাম্পত্যের খবর প্রকাশ্যে এনে স্থির হতে আর পারলেন না। মাত্র এক বছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন মম-শিহাব। সেই বিচ্ছেদেরও দুই বছর পেরিয়ে গেছে।

অবশেষে বিষয়টি প্রকাশ্যে আনলেন মম ও শিহাব শাহীন। দুজনেই জানালেন, তাদের ডিভোর্স হয়ে গেছে। গত দুই বছর ধরেই তারা ভিন্ন পথের পথিক।

তাদের আলাদা হওয়ার বিষয়টি শোবিজের অনেকেরই জানা। তবে তারা নিজেরা সরাসরি স্বীকার করেননি। বুধবার (২৮ ডিসেম্বর) মম জানিয়েছেন, ২০২০ সালের সেপ্টেম্বরে তাকে ডিভোর্স দিয়েছেন শিহাব শাহীন।

বিচ্ছেদের সত্যতা স্বীকার করে মম বলেন, ‘অনেকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে। অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

২০১৫ সালে ২০ নভেম্বর বিয়ে করেছিলেন শিহাব শাহীন ও মম। এর আগে থেকেই তারা প্রেমের সম্পর্কে যুক্ত ছিলেন। যদিও সম্পর্ক বা বিয়ে কোনও কিছু নিয়েই প্রকাশ্যে কথা বলতেন না তারা। ২০১৯ সালে চতুর্থ বিবাহবার্ষিকীর ছবি পোস্ট করে বিয়ের গুঞ্জনে সিলমোহর দেন।

এদিকে বিচ্ছেদের সত্যতা স্বীকার করলেও এটা নিয়ে বাড়তি কিছু বলতে চান না শিহাব শাহীন। বরং নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নির্মিত নতুন ওয়েব ফিল্ম ‘মায়াশালিক’। যেখানে অভিনয় করেছেন অপূর্ব ও সাদিয়া। বিঞ্জে মুক্তি পাওয়া সিনেমাটি দর্শকের বেশ সাড়া পাচ্ছে।

অন্যদিকে মমকে সর্বশেষ দেখা গেছে ‘আগামীকাল’ নামের একটি সিনেমায়। অঞ্জন আইচ পরিচালিত এ সিনেমা মুক্তি পেয়েছে গত ৩ জুন। এতে মমর সঙ্গে আছেন ইমন।

Check Also

বিবাহিত পুরুষরা মেসেজ দিলে বউদের স্ত্রিনশট পাঠাব : সুবহা

ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবহা। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে খোলামেলা কথা …

One comment

  1. জামাই দেখতে তো পুরাই শাহরুখ খান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *