ভুল বোঝাবুঝির অবসান, রাজের ঘরে ফিরে গেলেন পরীমনি!

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

শরীফুল রাজের ঘরে ফিরে গেছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা। শিলা কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, পরীমনি ও রাজ যুগল শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে ওই ছবিতে।

বুধবার দিবাগত রাতে শিরিন শিলা পোস্ট শেয়ার করে লিখেছেন, অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

এর আগে পরীমনি বিচ্ছেদের ঘোষণা দিয়ে রাজের বাসা থেকে বের হয়ে যান। নতুন বছরের প্রথম প্রহরে রবিবার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন—‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন। ’

এর মধ্যে রবিবার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরীমনি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

এদিকে পরীমনির এই চলে যাওয়ার পেছনে গডফাদারের ইন্ধন দেখছেন শরীফুল রাজ। মঙ্গলবার ভোরে শরীফুল রাজ একটি ফেসবুক পোস্ট দিয়েছেন, যেখানে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স। ’ এর অর্থ কী? এ ঘটনার নেপথ্যে কোনো গডফাদার রয়েছেন? নাকি শরীফুল রাজ কোনো গডফাদারের হুমকি পেয়েছেন? চলচ্চিত্রে এমন ঘটনা নিত্যই ঘটে। অভিনেতা সালমান শাহর মৃত্যুর পেছনেও গডফাদারের হাত রয়েছে বলে এখনো অনেকে মনে করেন! তবে শরীফুল রাজের ভাষ্য, সেই গডফাদারকে ছেড়ে দেবেন না।

তবে অনেক নাটকীয়তার পরে একই ফ্রেমে পরীমনি ও শরীফুল রাজের দেখা মিলল।

Check Also

আবারও ট্রলের স্বীকার জায়েদ খান; ছবির নাম দিলেন ‘পাঠা’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত সমালোচিত নায়ক, জায়েদ খান। তাকে ভাল মন্দ যে কোন কথায় ট্রলের স্বীকার …

12 comments

  1. Engr Harun Ur Rashid

    Good.

  2. খারাপদের ঘরে যাওয়া আর বাহিরে থাকা একই কথা

  3. খারাপদের ঘরে যাওয়া আর বাহিরে থাকা একই কথা

  4. Mohammed Hasan Reza

    Mohammad Shohel ok

  5. Mohammed Hasan Reza

    Mohammad Shohel ok

  6. জাতী এখন বর্তমান চলচ্চিত্রের মানুষদের তামাশার খোরাক হিসাবেই দেখেন । যদি তাদের সবকিছুর অবসান হয়ে থাকেন তবে উভয়কেই ধন্যবাদ । কেউ না কেউ সুন্দর মনের পরিচয় বহন করেছেন ।

  7. জাতী এখন বর্তমান চলচ্চিত্রের মানুষদের তামাশার খোরাক হিসাবেই দেখেন । যদি তাদের সবকিছুর অবসান হয়ে থাকেন তবে উভয়কেই ধন্যবাদ । কেউ না কেউ সুন্দর মনের পরিচয় বহন করেছেন ।

  8. ইতিহাস ভুলা যায়না।

  9. ইতিহাস ভুলা যায়না।

  10. এই পরিবার নিয়ে মিডিয়া এত চুলকানি কেন

  11. আরো কত নাটক হবে

  12. আরো কত নাটক হবে

Leave a Reply

Your email address will not be published.