শাকিবের বাবা মায়ের কাছে ক্ষমা চাইলেন অপু বিশ্বাস

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বছর সাতেক ধরে বিভিন্ন গণমাধ্যমে সাবেক স্বামী শাকিব খানকে নিয়ে বিভিন্ন অভিযোগ তুলেছেন অপু বিশ্বাস। বিয়ে ও সন্তানের খবর আড়াল রাখার জেরে শাকিবকে কাঠগড়ায় তুলেন এই নায়িকা। এমনকি শাকিবের বাবা-মায়ের বিরুদ্ধেও তার অভিযোগ ছিলো বিস্তর।

অপু বিশ্বাস এখন মনে করেন, দেশের মানুষের কাছে তখন শাকিবকে ছোট করে মন্তব্য করা তার ঠিক হয়নি। এমনকি তার বাবা মায়ের বিরুদ্ধে আনা অভিযোগগুলো এখন আর নেই অপু বিশ্বাসের মনে।

সম্প্রতি কলকাতার আনন্দবাজার অনলাইনে দেয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস তার সাবেক শ্বশুর-শাশুড়ির কাছে ক্ষমা চেয়েছেন।

তাদের প্রসঙ্গ তুলে অপু বলেন, অনেক সময় এমন কিছু বলে ফেলি, পরে তা শুধরে নেওয়ার জায়গা থাকে না। আমি তো চাইলেও সেটা মুছতে পারব না। আসলে যখন কথাগুলি বলেছিলাম ওদের প্রতি রাগ ছিল। আমি একটু অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। আমি ওদের কাছে ক্ষমা চাইতে চাই। আমার শ্বশুর-শাশুড়ি খুব ভাল মানুষ। তাদের পেয়ে আমি ভাগ্যবান। আমার জীবনে বাবা-মায়ের ঘাটতি পূরণ করছেন ওরাই।

সাক্ষাৎকারে এই নায়িকা অকপটে স্বীকার করেছেন, আজকে তার অপু বিশ্বাস হওয়ার নেপথ্যে শাকিব খানের অবদান সবচেয়ে বেশী। অপু বিশ্বাস বলেন, আসলে আজকে শাকিব যদি আমার পাশে না থাকত, তা হলে এই অপু বিশ্বাস হত না। সহ-অভিনেতা হয়ে আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছে সে। আমার ক্যারিয়ারে ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই ওর প্রতি সারাজীবন সেই সম্মান থাকবে।

অপুর সাবেক স্বামী শাকিবের নামে কিছুদিন পরপর বিভিন্ন গুঞ্জন শোনা যায়। শুনে কেমন লাগে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, সে (শাকিব খান) একজন সুপারস্টার। তাকে নিয়ে যদি গুঞ্জন না হয়, তা হলে সে কিসের সুপারস্টার? এটা তার কৃতিত্ব। এখনও তাকে নিয়ে গুঞ্জন হয়, অন্যদের নিয়ে কিছুই হয় না। নায়ক-নায়িকাদের নিয়ে দু-একটা প্রেমের গুঞ্জন না থাকলে পর্দায় রোম্যান্স ফুটিয়ে তুলবেন কীভাবে! আমি এটাকে সাধুবাদই জানাই।

অপুর সঙ্গে শাকিবের কোনো সম্পর্ক না থাকলেও এই নায়ক তার সন্তান আব্রাম খানের জয়কে বাবা হিসেবে পূর্ণ দায়িত্ব পালন করেন। শুটিং না থাকলে দিনের বেশিরভাগ সময় জয়কে সঙ্গে রাখেন শাকিব। বাবা ছেলে ঘোরাঘুরি করেন, খু'নসুটিতে মাতেন। জয়ও তার বাবাকে পেয়ে সবসময় উচ্ছ্বসিত থাকে।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

4 comments

  1. আহা হা!

  2. Mirron Mahamud Lima

    এটা ২ মুখো সাপ,😡😡😡😡😡😡

  3. Kazalesh Chandra Sarkar

    ফুরি কত ঢং জানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *