তবে কী শ্রাবন্তীকে বিয়ে করছেন অঙ্কুশ?

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

টালিউড অভিনেতা অঙ্কুশ ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। দীর্ঘদিনের সম্পর্কে ‘কবে বিয়ে করছেন’, এ নিয়ে অনেকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। তব গত ১২ ফেব্রুয়ারি রহস্যময় বার্তা দেন নায়ক। তারপর এ নিয়েই যত জল্পনার শুরু।

অঙ্কুশ ইনস্টাগ্রামে এক পোস্টে বলেন, ‘কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না…। ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর চেয়ে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’

ওই পোস্টে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা নানা প্রশ্ন করতে থাকেন। কিন্তু তাতে কোনো সাড়া দেননি অঙ্কুশ কিংবা ঐন্দ্রিলা। তাদের বিয়ে নিয়ে বুম্বাদা প্রসেনজিৎ ও অভিনেতা আবির চ্যাটার্জিও প্রশ্নও করেন।

এদিকে সোমবার (১৩ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে আরেকটি ভিডিও পোস্ট করেন নায়ক। সেখানে দেখা যায়, ঐন্দ্রিলা ফোনে একটি ভিডিও এসএমএস দেখে চিন্তিত হয়ে সোজা চলে যান অঙ্কুশের কাছে। অভিতোকে ভিডিওটি দেখান তিনি।

ঐন্দ্রিলার ফোনের ভিডিওতে শ্রাবন্তীকে বলতে দেখা যায়, তোদের মনে হয় সম্পর্কের বারো বছর হয়েছে। অনেক দিন তো হলো, বিয়ে কবে করছিস? তারপরই অভিনেতা কাঁদো কাঁদো স্বরে বলেন, সবসময় একই প্রশ্ন ভালো লাগে না। সবাই একই কথা জিজ্ঞাস করছে। লজ্জায় কাউকে কিছু বলতে পারছি না।

অঙ্কুশ আরও বলেন, তো শ্রাবন্তীর যদি এতই সমস্যা হয় তাহলে আমাকে ব্যাচেলর থাকতে দে। আমার অবিবাহিত থাকা নিয়ে শ্রাবন্তীর যদি সমস্যা হয় তাহলে আমায় ও বিয়ে করে নিক না! আমার কোনো সমস্যা নেই।

এখানেও নেটিজেনরা ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্ক ও শ্রাবন্তীকে নিয়ে এই বার্তা দেয়া প্রসঙ্গে নানা প্রশ্ন করেন। তাতেও কোনো জবাব দেননি কোনো তারকা। তবে অঙ্কুশের এসব ভিডিও থেকে আঁচ করা যায়, এর সঙ্গে পর্দার কোনো মিল রয়েছে। হয়তো নতুন কোনো সিনেমার প্রচারণা চালাচ্ছেন। না হয় নতুন কোনো ঘোষণা দেবেন তারা।

সূত্র: এপিবি বাংলা

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

One comment

  1. নতুন টাকা দিয়ে ছেড়া নোট কিনা হবে😁

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *