৫০ জনেরও বেশি না’রীর সাথে শুয়েছেন পরিচালক সেলিম, বো’মা ফাটালেন সেই লেখিকা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

চলচ্চিত্র পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার, নাট্যকার-অনেকে পরিচয়ে পরিচিত ত’রুণ নির্মাতা গি’য়াস উদ্দিন সে’লিম। তাঁর পরিচালিত ও ২০০৯ সালে মুক্তি পাওয়া চল’চ্চিত্র মন’পুরা মু’ক্তি পেলে ঢালিউডে হইচই পড়ে যায়।

এই চল’চ্চি’ত্রের জন্য শ্রে’ষ্ঠ চিত্রনাট্যকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুর’ষ্কা’র পান এই নি’র্মাতা। এছাড়া আরও এক’বার জাতীয় চল’চ্চিত্র পুর’ষ্কার পান এই নির্মাতা।

তবে নারী’বাদ থেকে মৌ’লবাদ–সব কাঁ’টাতা’রের বিভেদ ঘু’চিয়ে আ’ইনের বেড়াজাল ভেদ করে বেঁচে থাকা এক নারীর আ’ত্মক’থা ‘জন্ম ও যোনির ইতিহাস’

গ্রন্থ”টিতে পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ব্য’ক্তিগত চরিত্রের ‘কতিপয় অন্ধ’কার দিক’ প্রকা’শ করেছেন তরুন লেখক জান্নাতুন নাঈম প্রীতি।

গ্রন্থে প্রী’তি লিখেছেন, ‘এই লোলু’পের দল বাদেও একে একে আমার জীবনে এসে’ছিল প্রে’মিকারা, তাদের দেখে প্রেম বলে কিছু নেই জেনে চেষ্টা করেছিলাম

এক নতুন জীবন কিছু’দিনের জন্য বেছে নিতে, যেখানে হাত বাড়ালেই স’ঙ্গী, হাত ছুঁ’লেই প্রেম! সেই ধা’রাবাহিক’তায় শুয়ে’ছিলা’ম গিয়াস উদ্দিন সেলিমের সাথে।

শুয়ে শুয়েই সেলিমকে জি’জ্ঞে’স করেছিলাম কত’গুলো মেয়ের সাথে শুয়েছ তুমি? সে উদাস গলায় বলে’ছিল-পঞ্চা’শের ওপরে হবে। যাদের সাথে শু’য়েছি তাদের অধি’কাংশে’রই নাম ভুলে গেছি!’

শুধু তাই নয়, ‘জ’ন্ম ও যোনির ইতিহাস’ গ্র’ন্থটিতে শুধু গিয়া’সউদ্দিন সেলিমকে নিয়েই ম’ন্তব্য করে থেমে থাকেননি এই লেখক। সেখানে তিনি বেশ কয়ে’কজন অভিনেত্রীর নামও উল্লেখ করেছেন। যাদেরকে নিজের শ’য্যা’স’ঙ্গী বানিয়ে’ছিলেন পরিচা’লক গিয়াস উদ্দিন সেলিম।

বিতর্কিত এ বিষয়টি নিয়ে জন’প্রিয় নির্মা’তা গিয়াস উদ্দিন সে’লিমকে জি’জ্ঞাসা করা হলে অনলাইন নিউজ পোর্টাল ডে’ইলি বাংলাদেশকে তিনি বলেন, ‘উনি যা লিখেছেন সে বিষয়ে আমি কিছু জানি না।

যে কেউ তার মনগড়াভাবে লিখতে পারেন। এগুলো নিয়ে আমি ভাবি না। এগুলো মামুলি ব্যাপার। আর এ বিষয় নিয়ে আমি কোনো মন্ত’ব্যও করতে চাই না।’

উল্লেখ্য, নালন্দা থেকে প্রকা’শিত হয়েছে এই গ্রন্থ’টি। বইয়ের পাতায় তৈরি করেছেন মানবা’ধি’কা’রের জন্য লড়াই করা মানুষের এক’টি প্রামাণ্য দলিল।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *