লাইভে এসে তাসরিফের প্রতি ক্ষোভ ঝাড়লেন হিরো আলম

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত সংগীতশিল্পী তাসরিফ খান। সেই পোস্টে মন্তব্যে অসংখ্য নেটিজেন তার সুস্থতা কামনা করেছেন, ভালোবাসা প্রকাশ করেছেন। কিন্তু ঠিক এর বিপরীত মনোভাব পোষণ করলেন আলোচিত অনলাইন ইউটিবার হিরো আলম।তাসরিফের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছেন, এই প্যারালাইসিস হলো অহঙ্কারের পতন।

শুক্রবার রাতে লাইভে এসে হিরো আলম বলেন, ‘আল্লাহপাক চাইলে মানুষকে পতন করতে পারে, এক মিনিটে। আপনারা সবাই জানেন তারই একটা চাক্ষুস প্রমাণ তাসরিফ খান। সে কিন্তু খুব ভালো গান গায়, সিঙ্গার। আল্লাহ্পাক তার কণ্ঠ ভালো দিয়েছে। আজকে তার মুখের অবস্থা কী করেছে, দেখেছেন? প্যারালাইসিসে মুখ বাঁকা হয়ে গেছে। এটা হলো অহঙ্কারের পতন।’

তাসরিফের প্রতি তার এই মনোভাবের কারণ উল্লেখ করে হিরো আলম বলেন, ‘কিছু দিন আগে চাঁদপুরে একটা প্রোগ্রামের কথা ছিল আমার। সেখানে আমি ছিলাম, তাসরিফ ছিল, আরও অনেকে ছিল। এই তাসরিফ যখন শুনেছে আমি ওই প্রোগ্রামে যাব, সে বলেছে— হিরো আলম ওখানে গেলে আমি প্রোগ্রামে যাব না। এই তাসরিফ কিন্তু একদিন এটা বলেছিল। আজকে তার অবস্থা দেখেছেন?’

তিনি আরও বলেন, আবার সুন্দরী কিছু নায়িকা আছে দেখবেন, অনেক হিরোও আছে, তারা হিরো আলম থাকলে অভিনয় করবে না, অনেকেই কিন্তু বলেছে, দেখবেন। অনেক নায়িকাই বলেছে- তার বডি ফিটনেসের সঙ্গে যায় না, চেহারার সঙ্গে যায় না। কিছু লোক বলেছে- হিরো আলম কীসের হিরো। আমি তাদেরকে ধিক্কার জানাই— আমি যদি কোনো ভালো কাজ করে থাকি আল্লাহ্র কাছে বলি তাদের প্যারালাইসিস দিয়ে দেও আল্লাহ।’

সংগীতশিল্পী হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিত ছিলেন তাসরিফ খান। ২০১৭ সালের ৫ জানুয়ারি তিনি গড়ে তোলেন ব্যান্ড দল ‘কুঁড়েঘর’।

তার ব্যান্ড থেকে প্রকাশিত ‘তাই তো আইলাম সাগরে’, ‘রাজার রাজ্যে সবাই গোলাম’, ‘আমি মানে তুমি’সহ এমন অনেক গান ভক্ত-শ্রোতার হৃদয় ছুঁয়েছে।

তাসরিফ ব্যাপক পরিচিতি পান ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করে। সেই লাইভ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ওই সময় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনায় আসেন তিনি। সেই অভিজ্ঞতা নিয়ে ‘বাইশের বন্যা’ নামের একটি বইও লিখেছেন। এবার বইমেলায় প্রকাশ পেয়েছে সেটি।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

5 comments

  1. হিরো আলমের অহংকারের পতন কবে হবে ???অপেক্ষায় থাকলাম ! 😡😡😡

  2. @Hero Alom নিজের অবস্থান কে ভুলে যায়েন না

  3. ভাই তুমি এখন ভদ্র হলে কি হবে আগে তো অশ্লীল শর্ট ফিল্ম করতে যা পরিবারের সাথে একসাথে দেখা যেত না কাজেই যারা সম্মানবোধ ধারণ করে তারা কখনোই তোমার সাথে দাঁড়াবে না তুমি হলে তরকারির আলু 🥔🥔🥔 সব জায়গায় ইউজ হয় ঠিকই যার মনে চায় না তারা ফেলে দেয় এটাকে অহংকার বলে না

  4. স্বঘোষিত হিরো আলম নিজেকে হিরো মনে করলেও যোগ্যতার মাপকাঠিতে সে যে জিরো, সেটা বোঝার মত কান্ডজ্ঞানটুকুও তার নাই।

  5. মানুষ অসুস্থ হতেই পারে ,সব কিছুই আল্লাহর ইচ্ছা ।অসুস্থ মানুষের জন্য আল্লাহর কাছে দোয়া করা উচিত, আল্লাহ যেন অসুস্থ মানুষটাকে তারাতারি সুস্থ করে দেন। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *