পুলিশ কমিশনারের বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ করলেন মাহিয়া মাহি

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িক মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের গাড়ির শোরুম দখল করার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৭ মার্চ) ভোর রাতে নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে, স্ট্যাটাস ও ভিডিও শেয়ারের মাধ্যমে বিষয়টি জানান মাহি।

মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। গত ৫ মার্চ তারা ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যান। সেখান থেকে কয়েকটি ছবিও শেয়ার করেন।

শুক্রবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টা নাগাদ ফেসবুক লাইভে এসে মাহি গাজীপুরস্থ তাদের গাড়ির শোরুম ভাঙচুর ও দখলের অভিযোগ তুলেন। যেখানে তিনি এসবের জন্য গাজিপুরের পুলিশ কমিশনার মোল্লা নজরুলকে দায়ী করেন।

তিনি বলেন, গাজিপুরের পুলিশ কমিশনার মোল্লা নজরুল দেড় কোটি টাকার বিনিময়ে আমাদের গাড়ির শোরুম দখল করে দিচ্ছে ইসমাইল ওরফে লাদেনকে।

এ বিষয়ে দেশে এসেই প্রেস কনফারেন্স করবেন বলেও জানান মাহি। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ইনশাআল্লাহ আগামী ১৮ মার্চ শনিবার বিকাল ৫ টায় গাজীপুরের পুলিশ কমিশনারের বিতর্কিত ভূমিকা সম্পর্কে প্রেস কনফারেন্স করবো। আমার সমস্ত পরিচিত এবং এখনো পরিচয় হয়নি এমন সব সাংবাদিক ভাই বোনদের উক্ত প্রেস কনফারেন্সে আসার বিনীত অনুরোধ জানাচ্ছি। স্থান- ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ সংলগ্ন আমাদের প্রতিস্ঠান সনি রাজ কার প্যালেস, গাজিপুর।

উল্লেখ্য, এর আগেও স্বামী রাকিব সরকারের সঙ্গে ওমরা পালন করতে সৌদি আরব গেছেন এই নায়িকা। এছাড়া সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছেন তিনি। যদিও শেষ পর্যন্ত তাকে নমিনেশন দেয়া হয়নি।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

One comment

  1. এই শালী চামড়া ব্যবসায়ীদের নিয়ে আর পারা গেলো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *