একটা মুখের কথায় আমি এবং শত শত বিমানকর্মী মিথ্যা অপবাদ বয়ে বেড়াতে পারি না : মান্নার স্ত্রী

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

গত কয়েকদিন ধরে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বেশ আলোচনা চলছে।তিনি গত কয়েকদিন আগে একটি অনুষ্ঠানের উপস্থাপকের ভূমিকা পালন করতে গিয়ে বিমানকর্মীদের নিয়ে বেশ কিছু প্রশ্ন করেন। আর এর পর থেকেই নায়ক মান্নার স্ত্রী তার বিরুদ্ধে সেই সকল প্রশ্নের

কারণে ক্ষমা চাইতে বলেন। আর এই সম্পর্কে মান্নার স্ত্রী জয়কে কয়েকবার অবগত করেন। এমনকি তিনি তাকে চিঠিও দেন। আর জয় ক্ষম না চাইলে মামলা করবেন বলে জানান তিনি।

কেবিন ক্রুদের নিয়ে প্রশ্ন করায় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। এর আগে ক্ষমা চাওয়ার জন্য জয়কে দু-দফা সুযোগ দিয়েছেন শেলী। কিন্তু তার মধ্যে ক্ষমা চাওয়ার কোনো লক্ষণই দেখা যায়নি।

এবার অফিসিয়াল চিঠির মাধ্যমে নিঃশর্ত ক্ষমা চাইতে নোটিশ দেয়া হয়েছে জয়কে। ১০ দিনের মধ্যে জবাব না এলে মামলা করবেন বলে জানিয়েছেন শেলী মান্না। তিনি বলেন, ’তার মতো একজন শিল্পী কেমন করে একটা পেশার মানুষদের ছোট করতে পারে? তিনি অন্যায় করেছেন। কিন্তু সেই অন্যায় নিয়ে তার মধ্যে কোনো অনুশোচনা নেই। গত ২৪ আগস্ট জয়কে ক্ষমা চাওয়ার জন্য অফিশিয়াল চিঠি দেয়া হয়েছে। আশা করছি তিনি নিজের ভুল স্বীকার করবেন। নইলে আমি আইনি ব্যবস্থা নেব। তার একটা মুখের কথার জন্য আমি এবং শত শত বিমানকর্মী মিথ্যা অপবাদ বয়ে বেড়াতে পারি না। যারা এই লোকটাকে সমর্থন দিচ্ছেন, পৃষ্ঠপোষকতা করছেন তাদের দৃষ্টি আকর্ষণ করছি আমি।’

সম্প্রতি ’জীবনের গল্প’ একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বিমানের সাবেক ক্যাপ্টেন মোশতাক। সেই অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন জয়। স্বাভাবিক নিয়মেই অ্যাভিয়েশন নিয়ে তাকে অনেক প্রশ্ন করেন তিনি। কিন্তু অপ্রাসঙ্গিকভাবে বিমানের কেবিন ক্রুদের সঙ্গে ক্যাপ্টেনদের প্রণয়ঘটিত ব্যাপার থেকে শুরু করে বিদেশ থেকে জিনিসপত্র দেশে এনে বিক্রি করার
প্রসঙ্গ টেনে বেশকিছু সম্মানহানিকর প্রশ্ন করেন জয়।

অনুষ্ঠানে বিমানের কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় জয়ের ওপর শেলী ক্ষুব্ধ হন। নিজের পেশার সম্প্রদায়কে আপত্তিকর প্রশ্নের মাধ্যমে দেশ ও জাতির কাছে ছোট করার কারণে ব্যাখ্যা চেয়ে জয়কে নোটিশ দেন তিনি।
এর আগে চলচ্চিত্র শিল্পীদের অনুষ্ঠানে নিয়ে বিভিন্ন অপ্রাসঙ্গিক বিষয়ে প্রশ্ন করায় চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে কারণ দর্শানোর নোটিশ দিলেও তার উত্তর দেননি জয়। এ নিয়েও শিল্পী সমাজে ক্ষুব্ধ প্রতিক্রিয়া চলছে।

এদিকে, এই বিষয়ে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় বলেন তিনি কোনো অন্যায় করেননি। এছাড়া কেউ তার বিরুদ্ধে মামলা করলে তারও উকিল রয়েছে বলেন তিনি। তবে গত কয়েকদিন ধরেই এই বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা চলছে। আর মান্নার স্ত্রী বলছেন তিনি তার বিরুদ্ধে মামলা করবেন।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *