ম্যানচেস্টার জায়ান্টরা ডার্বি আনন্দের সন্ধান করে

ম্যানচেস্টার জায়ান্টরা ডার্বি আনন্দের সন্ধান করে

ওলে গুন্নার সোলস্কায়ার এবং পেপ গার্দিওলা

ম্যানচেস্টার বিভাজনের উভয় পক্ষই আশা করবে যে কিছুটা ডার্বি আনন্দ হতাশাজনক asonsতুতে যখন সিটি হোস্ট ইউনাইটেডকে প্রেরণা যোগ করতে পারে, যখন প্রিমিয়ার লিগের শীর্ষে লিভারপুল ভ্রমণ করে বোর্নেমাউথকে আরও পরিষ্কার করার লক্ষ্যে।
পর্তুগিজরা ওল্ড ট্র্যাফোর্ডে ফিরে যাওয়ার কারণে জোসে মরিনহোতে টটেনহ্যামের ম্যানেজার হিসাবে প্রথম পরাজয় ঘটিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড বুধবার ব্যবস্থাপক ওলে গুন্নার সলসকাজারের পক্ষে খুব খারাপভাবে জয় পেয়েছিল।
ইংলিশ ফরোয়ার্ড ক্লাব এবং দেশের হয়ে ১৩ টি খেলায় তার বার্সেলোনার দ্বিগুণ অর্জন করার জন্য ইংলিশ ফরোয়ার্ড দু'বার আঘাত করে পুনরায় মার্কস র‌্যাশফোর্ডের গোলের উপর নির্ভরশীল ছিল।

সোলসকাজার বলেছিলেন, ‘তিনি দৃ strong়, প্রত্যক্ষ ছিলেন, ভিতরে ও বাইরে কোনও লোককে ভয় করছিলেন,’ said
‘আমরা এটাই চাই – আমরা ছেলেরা নিজেরাই উপভোগ করতে দেখতে চাই’ '
ইউনাইটেড ভক্তদের এই মরসুমে উপভোগ করার জন্য মূল্যবান অল্প কিছু রয়েছে, তবে ১৫ টি খেলায় পঞ্চম প্রিমিয়ার লিগের জয় তাদের ষষ্ঠ স্থানে উন্নীত করতে যথেষ্ট ছিল।

এটি তৃতীয় স্থানে থাকা সিটির পক্ষে 11 পয়েন্ট অবধি অনেক সময় নিজের লড়াই সত্ত্বেও।
পেপ গার্দিওলার পুরুষরা মঙ্গলবার বার্নলেকে ৪-১ গোলে পরাস্ত করতে তাদের পুরানো স্বাদের মতো দেখতে গ্যাব্রিয়েল যিশু আহত সেরজিও আগুয়েরোর অনুপস্থিতিতে দু'বার গোল করার জন্য পদক্ষেপ নিয়েছিলেন।
তিন বছর আগে গার্দিওলা দায়িত্ব নেওয়ার পর থেকে সিটি ইউনাইটেডের সাথে ছয়টি লিগের মাত্র একটি বৈঠক হারিয়েছে এবং শিরোপার প্রতিযোগিতায় লিভারপুলকে ধরার যে কোনও আকাঙ্ক্ষা বজায় রাখতে চাইলে তারা পিছলে যেতে পারে না।
ইংলিশ চ্যাম্পিয়নরা এতিহাদের ১৪ পয়েন্টের পিছনে নেতৃত্বের পিছনে পরাজিত হতে পারে, জুর্গেন ক্লোপ-এর লোকরা শনিবারের আগে বোর্নেমাউথের স্কিন্টিলটিং ফর্মটি অব্যাহত রাখতে পারত।

গার্ডিওলা বলেছিলেন, ‘আমরা যে দূরত্বের পিছনে লিভারপুলের পিছনে আছি তা শিরোনামটি নিয়ে ভাবতে পাগল হবে, আমাদের ডার্বি সম্পর্কে ভাবতে হবে,’ গার্ডিওলা বলেছেন।
ক্লোপ এমনকি রবার্তো ফিরমিনো এবং মহম্মদ সালাহকে মিডউইকে মের্সাইসাইড ডার্বিতে এভারটনকে ৫-২ পরাজয়ের জন্য বেঞ্চে রেখে যাওয়ার ব্যয় বহন করতে পারে।

উভয়ই দক্ষিণ উপকূলে এই সফরে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে, তবে ক্লোপ তার কয়েকটি তারা বিশ্রাম নিতে পারেন যারা ইউরোপীয় চ্যাম্পিয়নদের বিপক্ষে এক বিশাল সপ্তাহের আগে এভারটনের বিপক্ষে শুরু করেছিলেন।
মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের সালজবার্গে ভ্রমণ, পরাজয় এড়াতে হবে যদি তাদের শিরোপার প্রতিরক্ষা গ্রুপ পর্বে লজ্জাজনকভাবে শেষ না হয়।

ডিভোক অরিজি এভারটনের বিপক্ষে দু'বার গোল করেছিলেন এবং জেরদান শাকিরি মৌসুমের প্রথম শুরুতেই ক্লোপ্পকে প্রমাণ করেছিলেন যে সাফল্যের সাথে তার প্যাকটি সাফল্যের সাথে পরিবর্তন করতে পারে depth
ক্লোপ বলেন, ‘আমার কাছে তাদের প্রায়শই, খুব প্রায়ই, তারা কতটা ভাল তা বলা খুব সহজ তবে তারা যদি না খায় তবে আমি যা বলি তা সবসময় বুঝতে তাদের পক্ষে খুব সহজ নয়।

‘তবে তারা যদি খেলেন এবং তাদের মতো করে বিতরণ করেন তবে এটি পুরো স্কোয়াডের জন্য একটি খুব, খুব গুরুত্বপূর্ণ লক্ষণ’ ’
লিসেস্টার লিভারপুলের নিকটতম চ্যালেঞ্জার হিসাবে রয়ে গেছে, দ্বিতীয় প্রতি আট পয়েন্ট পিছনে, সমস্ত প্রতিযোগিতায় আটটি সরাসরি জয়ের জন্য ধন্যবাদ t

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net