খুবই অসন্তুষ্ট হয়েছেন মার্কিন রাষ্ট্রদূত, গ্রেপ্তারের হুমকি মোমেনের

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

রাজধানীর শাহীনবাগে নিখোঁজ বিএনপি নেতা সাজেদুল ইসলাম সুমনের বাসায় গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে। এ ঘটনায় রাষ্ট্রদূত হাস বেশ অসন্তোষ প্রকাশ করেছেন বলে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে জানিয়েছেন।বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় পররাষ্ট্রমন্ত্রী নিজেই সাংবাদিকদের এ তথ্য জানান।
রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শহীদ বুদ্ধিজীবী দিবসের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আজ হঠাৎ জরুরিভিত্তিতে মার্কিন রাষ্ট্রদূত আমার সঙ্গে সাক্ষাৎ করেছেন। সাক্ষাতে তিনি জানান, সকালে রাজধানীর শাহীনবাগের একটি বাসায় গিয়েছিলেন তিনি। সেখানে অনেক লোক জড়ো হয়েছিল। তারা রাষ্ট্রদূতকে কিছু একটা বলতে চাচ্ছিল। রাষ্ট্রদূতের নিরাপত্তায় নিয়োজিত লোকজন তাকে বলেছে, আপনি তাড়াতাড়ি এখান থেকে চলে যান। কারণ তারা (বাইরে ও ভেতরে থাকা লোকজন) আপনার গাড়ি ব্লক করে দেবে। নিরাপত্তার কারণে তিনি তাড়াতাড়ি চলে যান। এ ঘটনায় তিনি খুবই অসন্তুষ্ট হয়েছেন।

মন্ত্রী জানান, তিনি রাষ্ট্রদূতকে বলেছেন, তারা চাইলে সরকার তাদের জন্য আরও বেশি নিরাপত্তার ব্যবস্থা করবে। কেউ যদি তাদের আক্রমণ করে বা অপমান করে তাকে গ্রেপ্তার করা হবে।

শাহীনবাগে যাওয়ার তথ্য কীভাবে প্রচার হলো তা রাষ্ট্রদূতের কাছে জানতে চেয়েছিলেন মোমেন। জবাবে পিটার হাস কোনো তথ্য দিতে পারেননি বলে জানান।

Check Also

২০২৩ নির্বাচন গ্রহণযোগ্য না হলে সমস্যায় পড়তে পারে বাংলাদেশ: ব্রিটিশ হাই কমিশনার

২০২৩ নির্বাচন গ্রহণযোগ্য না হলে সমস্যায় পড়তে পারে বাংলাদেশ: ব্রিটিশ হাই কমিশনার, দেখুন ভিডিওতে, আরো …

4 comments

  1. Mayer kanna k promot korun

  2. Very very good

  3. ইয়ে o6pp<6

  4. না uu 1 234n?5

Leave a Reply

Your email address will not be published.