সম্পদের হিসাব দিলেন ইমরান, স্ত্রীর গয়না নেই, নিজের আছে ৪টি ছাগল,

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী দেশটির রাজনৈতিক দল পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খান নিজের সম্পদের হিসাব দিয়েছেন। তাঁর স্ত্রী বুশরা বিবির সম্পদেরও হিসাব দিয়েছেন তিনি। উপনির্বাচনে (ফয়সালাবাদে ১০৮ নম্বর আসন) প্রতিদ্বন্দ্বিতা করছেন ইমরান। এ জন্য তিনি নির্বাচনে কমিশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্রে সব সম্পদের হিসাব দিতে হয়েছে ইমরানকে। সেই হিসাব ধরে দেশটির গণমাধ্যম জিও নিউজ একটি প্রতিবেদন প্রকাশ করেছে।
পাকিস্তানের নির্বাচন কমিশনকে (ইসিপি) ইমরান যে সম্পদের বিবরণ দিয়েছেন, তাতে দেখা যাচ্ছে, তাঁর সম্পদের মোট মূল্য ৩০৪ দশমিক ২ মিলিয়ন রুপির বেশি। হিসাবে তিনি ভাক্কর জেলায় উত্তরাধিকারসূত্রে পাওয়া দুটি বাড়ি এবং ২৮ দশমিক ৫ একর জমির কথাও উল্লেখ করেছেন।

এ ছাড়া কাগজপত্রে উল্লেখ করেছেন যে, তাঁর কোনো গয়না নেই। ইসলামাবাদে তাঁর একটি ফ্ল্যাট ও বাণিজ্যিক প্লট রয়েছে। এগুলো থেকে তিনি ১ দশমিক ৪ মিলিয়ন রুপি ভাড়া পান।

ইমরান খানের চারটি ব্যাংক অ্যাকাউন্ট আছে। কোথাও তাঁর কোনো বিনিয়োগ নেই বলেও নির্বাচন কমিশনে জমা দেওয়া মনোনয়নপত্রে উল্লেখ করেছেন। তাঁর হাতে এ মুহূর্তে ১১ দশমিক ২২ মিলিয়ন নগদ অর্থ আছে। এ ছাড়া তার চারটি ছাগল রয়েছে। এগুলোর দাম ২০ হাজার রুপি।

ইমরান খান জামান পার্কে বাড়ি নির্মাণে ৪৮ দশমিক ৬৬ মিলিয়ন রুপি ব্যয় করেছেন। আর বানিগালার বাড়ি নির্মাণে অতিরিক্ত ৪ দশমিক ৯ মিলিয়ন রুপি ব্যয় করেছেন। তবে মনোনয়নপত্রে ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান তাঁর সন্তানদের কথা উল্লেখ করেননি।

ইমরানের স্ত্রীর কোনো গয়না নেই
মনোনয়নপত্রে ইমরান খান তাঁর স্ত্রী বুশরা বিবির নামে কোথায় কত সম্পদ আছে, তাও জানিয়েছেন। পাকপাত্তন ও ওকারা এলাকায় ৬৯৮ কানাল (১ কানালে ৬০৫ গজ) জমি আছে বুশরার নামে। বুশরার নামে বাণীগালায় তিন কানালের একটি বাড়িও আছে। মনোনয়নপত্র অনুযায়ী, ইমরান খানের স্ত্রীর কোনো গয়না নেই।

Check Also

খামারে বিস্ফোরণে মারা গেছে ১৮ হাজার গরু

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের একটি দুধের খামারে বিস্ফোরণের ঘটনায় প্রায় ১৮ হাজার গরু মারা গেছে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *