বিমানবালাকে ঘুষি মারায় আজীবন বিমান ভ্রমণে নিষিদ্ধ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

উড়োজাহাজে বিমানবালাকে ঘুষি মারায় এক মার্কিন যুবককে আজীবন বিমান ভ্রমণে নিষিদ্ধ করেছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।বুধবার (২৩ সেপ্টেম্বর) আমেরিকার এয়ারলাইন্সের ৩৭৭ নম্বর ফ্লাইটে এ ঘটনা ঘটে।ভারতের সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।এতে বলা হয়, ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়, স্থানীয় সময় বিকাল সাড়ে তিনটার দিকে বিমানটি লস অ্যাঞ্জেলসে অবতরণ করে। পরে ওই যাত্রীকে এফবিআই নিয়ে যায়।

টুইটারে ছড়িয়ে পড়া ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বিমানবালা ওই যাত্রী কাছে গিয়ে বলেন আপনি কি আমাকে হুমকি দিচ্ছেন, এরপরই সে ওখানে থেকে চলে যায়। এ সময় যাত্রী তার সিট থেকে উঠে তার পেছন থেকে মাথায় একটি ঘুষি মারে।

এদিকে এ ঘটনার পরেই তাকে গ্রেপ্তার করা হয় এবং আজীবন ওই ফ্লাইটে ভ্রমণে সুবিধা বাতিল করা হয়।বিমানের মধ্যে থাকা অন্য এক যাত্রী এ ঘটনার দৃশ্য ভিডিও করেন। পরবর্তীতে এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

এ ঘটনার পরে এক যাত্রী বলেন, এটা আপনি কী করলেন? ঘুষি খেয়ে ওই বিমানবালা পড়ে গেলে তাকে উদ্ধারে একজন এয়ার হোস্টেস এগিয়ে আসেন। পরে ওই হামলাকারীকে যাত্রীরা আটকে রাখেন।

যুক্তরাষ্ট্রের জাস্টিস বিভাগ জানায়, ওই ব্যক্তির নাম অ্যালেক্সজান্ডার টান কু লি (৩৩)। সে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। তার বিরুদ্ধে ফ্লাইটের ক্রু সদস্যদের কাজে বাধা দেওয়া অভিযোগ আনা হয়েছে। যদি এ অভিযোগ প্রমাণিত হয় তাহলে তার ২০ বছর পর্যন্ত জেল হতে পারে।

Check Also

খামারে বিস্ফোরণে মারা গেছে ১৮ হাজার গরু

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের একটি দুধের খামারে বিস্ফোরণের ঘটনায় প্রায় ১৮ হাজার গরু মারা গেছে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *