Breaking News

আত্মহত্যা করছেন স্ত্রী, না বাঁচিয়ে ভিডিও করতে ব্যস্ত স্বামী

স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছেন। স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করা তো দূরে থাক, উলটে পুরো বিষয়টি ভিডিও রেকর্ড করেছেন স্বামী। এমনকি, স্ত্রীর মৃত্যু হলে চিকিৎসক না ডেকে নিজেই বাঁচানোর চেষ্টা করেছেন তিনি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, পারিবারিক অশান্তির জেরে ঘরের মধ্যেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সবিতা। প্রথমবার ব্যর্থ হন। দ্বিতীয়বার গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। পুরো বিষয়টি ঘটে যায় স্বামী সঞ্জীবের সামনে। তিনি তখন স্ত্রীর আত্মহত্যার ভিডিও করতে ব্যস্ত। সবিতাকে বাঁচানোর চেষ্টা করেননি তিনি।

সবিতার মৃত্যুর পর তার পরিবারকে খবর দেন সঞ্জীব। সবিতার বাবা রাজকিশোর জানান, আমরা গিয়ে দেখি মেয়ের মৃতদেহ বিছানার ওপর পড়ে রয়েছে। জামাই ডাক্তার ডাকার বদলে নিজে বুকে চাপ দিয়ে বাঁচানোর চেষ্টা চালাচ্ছে। আমরা সঙ্গে সঙ্গে পুলিশে খবর দিয়ে মেয়েকে হাসপাতালে নিয়ে যাই। সবিতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাজকিশোর আরও জানান, সঞ্জীব আমাদের একটা ভিডিও দেখায়। দেখি মেয়ে গলায় দড়ি দেয়ার চেষ্টা করছে। সঞ্জীবের দাবি, সবিতা আগেও আত্মহত্যার চেষ্টা করেছিল।

এ প্রসঙ্গে কানপুরের এসিপি অনুপ সিং জানান, পুলিশ তদন্ত করছে। ভিডিওর বিষয়টিও দেখা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যেই অশান্তির জেরে আত্মহত্যা। তবে স্বামী কেন বাঁচানোর চেষ্টা না করে ভি়ডিও করলো তা খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Check Also

শপথগ্রহণের পরই এরদোয়ানের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোয়ানের সঙ্গে কথা বলেছেন মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম। বৃহস্পতিবার নিজ …

Leave a Reply

Your email address will not be published.