ভালোবাসা দিবসে সতিন ‘উপহার’ স্বামীর

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

প্রতিবছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে পালিত হয়। এদিন ভালোবাসার মানুষকে সাধারণত ফুল উপহার দেয়া হয়। কিন্তু ভারতের পশ্চিমবঙ্গে ঘটেছে তার উল্টো। রাজ্যের পুরুলিয়া জেলার বাঘমুন্ডি থানার নিশ্চিন্তপুর গ্রামে ভালোবাসা দিবসে স্ত্রীকে সতিন ‘উপহার’ দিয়েছেন এক স্বামী।
এতে স্বাভাবিকভাবেই খুশি হননি স্ত্রী। স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা ঠুকে দিয়েছেন তিনি। তার অভিযোগ, তাকে প্রথমে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে ঘরছাড়া করেছেন স্বামী। তারপর ঘরে নিয়ে এসেছেন নতুন বউ।

ভুক্তভোগী নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা জবুনা মণ্ডল। তিনি জানান, পরিতোষ মণ্ডলের সঙ্গে তার বিয়ে হয়েছে ২০১৪ সালে। বিয়ের প্রথম প্রথম সব ঠিকই ছিল। কিন্তু বিয়ের বছর পাঁচেকের মধ্যে পরপর দু’টি কন্যাসন্তানের জন্ম হওয়ায় তার উপর অত্যাচার শুরু করেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

স্ত্রীর অভিযোগ, ‘স্বামী, শাশুড়ি ও ননদ তার উপরে শারীরিক ও মানসিক নির্যাতন করেন। গত কয়েক দিন ধরে অত্যাচারের পরিমাণ বাড়তে থাকে। বাপের বাড়ি থেকে লাখ খানেক টাকা আনতে জোর করা হয়।’ এত টাকা কোথায় পাবেন-এমন প্রশ্ন করলেই গত ৩১ জানুয়ারি মাঝরাতে তাকে বেদম মারধর করেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এমনকি প্রাণনাশের হুমকি দেয়া হয়।

ভয় পেয়ে স্বামীর ঘর ছেড়ে ঝাড়খণ্ডে মামার বাড়িতে আশ্রয় নেন স্ত্রী। সেখান থেকেই তিনি খবর পান যে, স্বামী আবারও একটি বিয়ে করেছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বাঘমুন্ডি থানায় হাজির হন স্ত্রী। মামলা দায়ের করেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

Check Also

খামারে বিস্ফোরণে মারা গেছে ১৮ হাজার গরু

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের একটি দুধের খামারে বিস্ফোরণের ঘটনায় প্রায় ১৮ হাজার গরু মারা গেছে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *