স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে বিয়ে করে যুবকের প্রতিশো’ধ!

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া খুব বিরল ঘটনা না। তবে যার বউ পালায় সে-ই বোঝে কেমন লাগে। সেই ব্যক্তির প্রতিশোধের নেশায় ক্ষুব্ধ হওয়াটাও খুব অস্বাভাবিক না। কিন্তু প্রতিশোধের নেশায় পড়ে পালিয়ে যাওয়া স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে কোন ব্যক্তি বিয়ে করে ফেলেছে, এমন উদ্ভট ঘটনার কথা খুব একটা শুনতে পাওয়া যায় না।

সম্প্রতি ভারতের বিহারের খাগাড়িয়া জেলায় ঘটেছে এরকমই এক আজব ঘটনা।২০০৯ সালে বিয়ে হয় নিরাজ ও রুবি দেবীর। বিয়ের পর চার সন্তান নিয়ে দিব্যি সংসার করছিলেন এই দম্পতি। হঠাৎ একদিন মুকেশ নামে এক লোকের সঙ্গে স্ত্রী রুবির গোপন সম্পর্কের কথা জানতে পারেন নিরাজ।

এরপর ২০২২-এর ফেব্রুয়ারিতে পালিয়ে গিয়ে মুকেশকে বিয়ে করে ফেলেন রুবি। এ ঘটনা জানতে পেরে মুকেশের বিরুদ্ধে তার স্ত্রী রুবিকে অপহরণের মামলা করেন নিরাজ।

নিরাজ জানায়, ‘গ্রাম পঞ্চায়েত বিষয়টি সমাধান করতে চাইলে মুকেশ রাজি না হয়ে পালিয়ে যায়। তারপর থেকেই সে পলাতক।’

এদিকে মুকেশও ছিলেন বিবাহিত। তারও রয়েছে দুই সন্তান। স্ত্রীর পালিয়ে যাওয়ার প্রতিশোধ নিতে গত মাসে বিয়ে করে ফেলেন নিরাজও। কাকে বিয়ে করেছে জানেন? মুকেশের স্ত্রীকে। এখানেই শেষ নয়! সবচেয়ে মজার বিষয় হলো, মুকেশের স্ত্রীর নামও রুবি!

সূত্র: টাইমস নাউ নিউজ

Check Also

খামারে বিস্ফোরণে মারা গেছে ১৮ হাজার গরু

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের একটি দুধের খামারে বিস্ফোরণের ঘটনায় প্রায় ১৮ হাজার গরু মারা গেছে বলে …

4 comments

  1. সাব্বাস বেটা 😂

  2. এখন যুবকের স্ত্রীর প্রেমিক যুবকের স্ত্রীকে বিয়ে করলেই ল্যাটা চুকে যায়। আল্লাহ তায়ালা আমাদেরকে এসমস্ত নোংরামি থেকে হেফাজত করুন।

  3. এসব নোংরামির প্রচার ও প্রসার ঘটানোর দায়িত্ব নিয়েছে RTNnews

  4. সাব্বাস বেটা😆😆😆

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *