বেশি ঘুমান স্ত্রী,তাই পুলিশের দিলেন স্বামী

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

স্ত্রী অনেক বেশি ঘুমান, এমন অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছেন এক যুবক। স্ত্রীর নামে থানায় অভিযোগ দায়ের করেছেন। ভারতের বেঙ্গালুরুতে ঘটেছে এ ঘটনা।

ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর নামে এমন অভিযোগ দায়ের করা ওই যুবকের নাম কামরান খান। তিনি অভিযোগ করেছেন, সারাদিনে তার স্ত্রী অনেক ঘুমান। তার স্ত্রী আয়েশা ফারহিনের বিরুদ্ধে এ নিয়ে স্থানীয় পুলিশ স্টেশনে এফআইআর করেছেন কামরান।

এ ছাড়া কামরান বাসাভানাগুড়ি থানায় তার শ্বশুর আরিফুল্লা, শাশুড়ি হীনার নামেও অভিযোগ দায়ের করেছেন। কামনার তার অভিযোগ সম্পর্কে বলেন, আয়েশা যদি রাতে ঘুমায় সে ঘুমায় রাত সাড়ে ১২ টায়। সে যদি বিকেল সাড়ে ৫ টায় ঘুমায় তাহলে সে জেগে উঠে রাত সাড়ে ৯ টায়। সে কোনো কাজ করে না এবং আমার মাকে রান্নাবান্না ও পরিস্কারের কাজ করা লাগে।

কামরান অভিযোগ করেছেন, তার স্ত্রী গত পাঁচ বছর ধরে এমনটি করেছেন। এছাড়া কামরান বলেন, আমি এনিয়ে তাকে কোনো প্রশ্ন করিনি কিন্তু সে এখন তার পরিবারের সদস্য নিয়ে আমার সঙ্গে ঝামেলা করছে। এতে আমার মানসিক সমস্যা হচ্ছে।

কামরান আরও অভিযোগ করেন, তার স্ত্রী তার সঙ্গে ঝগড়া করে এবং ইচ্ছেমতো তার বাবার বাড়ি চলে যায়।

Check Also

ট্রাম্প গ্রেফতার, পুতিন জেলে!

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দাঙ্গা পুলিশ টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছে। অন্যদিকে কারাগারের ধূসর আলোয় আলোকিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *