জিল্লুর রহমানের বাড়িতে পুলিশের হানা, যা বললেন জিল্লুর রহমান

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জনপ্রিয় টক শো ‘তৃতীয় মাত্রা’র উপস্থাপক ও পরিচালক জিল্লুর রহমান এক ফেসবুক পোস্টে বলেছেন, পুলিশ তথ্য সংগ্রহের জন্য শরীয়তপুরে তাঁর পৈতৃক বাড়িতে গেছে। এটা জেনে তিনি বিস্মিত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে দেওয়া ওই পোস্টে জিল্লুর রহমান লিখেছেন, তিনি ঢাকায় থাকেন, তাঁর একটি অফিসও রয়েছে। কোনো তথ্য দরকার হলে পুলিশ সদস্যরা সরাসরি তাঁর কাছে যেতে পারতেন বা তাঁকে টেলিফোন করতে পারতেন। তারপরেও তাঁরা তাঁর পৈতৃক বাড়িতে গেছেন।

জিল্লুর মনে করছেন, তাঁকে, তাঁর পরিবার ও প্রতিবেশীদের ভয় দেখানোর জন্য এটা করা হয়েছে। উপস্থাপক হিসেবে তাঁর ভূমিকা এবং সেন্টার ফর গভর্ন্যান্স স্টাডিজের (সিজিএস) কর্মকাণ্ডে প্রতিবন্ধকতা তৈরির উদ্দেশ্যে পুলিশ এটা করেছে। থিংক ট্যাংক সিজিএসের নির্বাহী পরিচালক জিল্লুর রহমান।

ফেসবুক পোস্টে তিনি আরও বলেন, ‘এটা শুধু নিন্দনীয় নয়, এটা দেখা অত্যন্ত বিরক্তিকর যে আমার কণ্ঠরোধ করতে পুলিশকে ব্যবহার করা হচ্ছে।’ এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটে সে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।
জিল্লুর রহমানের বাড়ি গোসাইরহাট উপজেলার জুসিরগাঁও গ্রামে। গোসাইরহাট থানার ওসি আসলাম সিকদার বলেন, এ বিষয়ে তাঁর কাছে কোনো তথ্য নেই। পুলিশের কোনো কর্মকর্তা গিয়েছিলেন কি না, তা খতিয়ে দেখবেন।

ফেসবুকে জিল্লুর রহমান লেখেন,

এই বিষয়ে যেটুকু সবার জানা থাকা দরকার: আমার জন্ম ঢাকায়, আমি এই শহরেই থাকি। আমি যা কিছু করি প্রকাশ্যেই করি। আমার গোপন কোন এজেন্ডা বা কর্মকান্ড নেই। আমি কোন রাজনৈতিক দলের সঙ্গে কোনভাবেই সম্পর্কিত নই। আমার রাজনৈতিক কোন অভিলাষও নেই। ভবিষ্যতে কখনোই আমাকে রাজনীতিতে দেখা যাবেনা।
আমি সব সরকারের আমলে একই ভূমিকায় ছিলাম, আগামীতেও তাই থাকবো। আন্তর্জাতিক পরিমন্ডলে আমার যা কিছু ক্রিয়াকর্ম, তা বাংলাদেশকে একটি সম্মানজনক আসনে দেখবার আকাংখা থেকেই। আমি সাধারন ছিলাম, আছি, এবং তাই থাকবো। তবে মাথা উঁচু করেই বাঁচবো।

Check Also

এস আলম গ্রুপের ‘অর্থনৈতিক আগ্রাসন’ জেনেও সবাই নীরব ছিল

এস আলম গ্রুপ অর্থনৈতিক আগ্রাসন চালিয়ে একটি ব্যাংকের টাকা দিয়ে আরেকটি ব্যাংক কিনেছে। এখন এসব …

5 comments

  1. ইনশাআল্লাহ

  2. পুলিশ সন্ত্রাসী কর্মকাণ্ড হামলা মামলা দিয়ে জনগণকে দমন করতে চায় সেই জন্য জিল্লুর রহমানের বাড়িতে হানা জনগণ সত্য কথা বললে গা জ্বলে ওই স্বৈরাচার সরকারের

  3. Vlo hoyce

  4. নিন্দা জানাই

  5. জনগণের কন্ঠ রোধ করার জন্য জালিমের ইশারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *