সাদার জন্য প্রস্তুত তো কাল? প্রশ্ন আহমাদুল্লাহর

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বাসন্তী আর লাল রঙে যেন রঙিন হয়েছে আজ পুরো দেশ। পহেলা ফালগুন ও বিশ্ব ভালোবাসা দিবস একদিনেই হওয়ায় বাসন্তী-লালের এমন মিশেল দেখা মিলেছে। বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফালগুনের দিনটিকে নিয়ে এবার নিজের ভেরিফায়েড পেজ থেকে একটি পোস্ট দিয়েছেন ধর্মীয় ব্যক্তিত্ব ও দাঈ শায়খ আহমাদুল্লাহ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক পোস্টে তিনি লেখেন, ‘ফাগুনে হলুদ হলেন, ভ্যালেন্টাইনে লাল। সাদার জন্য প্রস্তুত তো কাল?’
ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, কোনো মুসলিমের মৃত্যু হলে তাকে সাদা কাফনের কাপড়ে মুড়িয়ে দাফন করা হয়। নিজের এই পোস্টের মাধ্যমে সেই প্রশ্নই করেছেন শায়খ আহমাদুল্লাহ।

সহায়তা ও শিক্ষামূলক বিভিন্ন কাজের জন্য আগে থেকে বেশ পরিচিত শায়খ আহমাদুল্লাহ। সম্প্রতি তুরস্কে ভূমিকম্পে হতাহতদের কথা উল্লেখ করে নিজের ভেরিফায়েড পেজ থেকে বেশ কয়েকটি পোস্ট দেন তিনি। সেখানে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-র হাদিস থেকে উদ্ধৃতি করেন শায়খ আহমাদুল্লাহ ।

তিনি লেখেন, ‘প্রিয়নবী (সা.)-এর ভাষ্যানুযায়ী কিয়ামতের আগে অত্যধিক ভূমিকম্প হবে। কিয়ামতের নিকটবর্তী সময়ে বড় বড় ভূমিকম্প হওয়া হাদীস দ্বারা প্রমাণিত। (সহীহ বুখারী-৯৮৯) কাজেই আমাদের উচিত, ভূমিকম্প বা যেকোনো প্রাকৃতিক দুর্যোগ দেখলে আল্লাহর শরণাপন্ন হওয়া, আল্লাহর আজাব থেকে আশ্রয় প্রার্থনা করা এবং আখিরাতের সম্বল আহরণের চেষ্টা বাড়িয়ে দেয়া। আল্লাহ আমাদের তাওফিক দিন

Check Also

রমজানের প্রথম রাতে আসমানে যে ঘোষণা দেওয়া হয়

রমজান মাস বরকত ও কল্যাণের মাস। আল্লাহর দয়া ও অনুগ্রহ লাভের মাস। এই মাসে আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *