জমি বিক্রি না করায় বাবার শরীরে আগুনের ছ্যাকা দিল সন্তানরা!

জমি বিক্রি না করায় বাবার শরীরে আগুনের ছ্যাকা দিল সন্তানরা!

স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রায়পুরে সম্পত্তির জন্য পরিবারের সদস্যদের নি’র্যাতনে আ’হত হয়ে আফজাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তি সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।রবিবার সন্ধায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করে। আফজাল হোসেন জানান, স্ত্রী, সন্তানেরা জমি বিক্রির জন্য চাপ দিলে তিনি রাজি হননি।

পরে পরিবারের সদস্যরা বেশ কিছুদিন ধরে তাকে শারীরিক ও মানুষিক নি’র্যাতন চালিয়ে আসছিল।এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাতে পরিবারের সদস্যরা আফজাল হোসেনের শরীরের বিভিন্ন স্থানে আগুনের ছ্যাঁকা ও লাঠি দিয়ে আঘাত করে গুরুতর আ’হত করে।

পরে জ্ঞান হারালে ৩ দিন বিছানায় পরে থাকে আফজাল। বিষয়টি জানাজানি হলে পরবর্তিতে রোববার সন্ধায় প্রতিবেশীরা তাকে আ’হত অবস্থায় উদ্ধার করে হাসপাতালেভর্তি করে।ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক মনজুর মোর্শেদ বলেন,

আফজালের বুকে ও পিঠের বিভিন্ন স্থান আগুনে ঝলসে গেছে। শরীরের বিভিন্ন অংশে আঘাতের কারণে রক্ত জমাট হয়ে গেছে।তিনি চিকিৎসাধীন রয়েছেন।ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। হাসপাতালে গিয়ে বিস্তারিত জানার পর পরবর্তি আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net