প্রধান ৩র্টি দলের মধ্যে জাপা সবচেয়ে সম্ভাবনাময় : কাদের

প্রধান ৩র্টি দলের মধ্যে জাপা সবচেয়ে সম্ভাবনাময় : কাদের

স্টাফ রিপোর্টার:প্রকাশ:০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৫৫দলকে সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। নেতৃত্বের প্রতি অবিচল আনুগত্য না থাকলে রাজনীতিতে ভালো কিছু আশা করা সম্ভব নয় বলেও মন্তব্য করেছেন তিনি।

জিএম কাদের বলেন, দেশের প্রধান তিনটি দলের মধ্যে জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় দল। দেশের মানুষ বিশ্বাস করে দেশের কল্যাণে কাজ করার ক্ষমতা শুধু জাতীয় পার্টির রয়েছে। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।

সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে হাবিবুল্লাহ বাহার কলেজের সাবেক ভিপি কিশোর কুমার দে এবং জিএস এএফএম মোর্শেদ সবুজের জাতীয় পার্টিতে যোগদানকালে তিনি এ সব কথা বলেন।
নেতা-কর্মীদের উদ্দেশে জিএম কাদের বলেন, সব ক্ষেত্রেই স্মরণ রাখতে হবে নেতা কখনোই ভুল করতে পারেন না। এটা মনে রেখেই নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করতে হবে। তবেই রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা সম্ভব হবে।
এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, কারো অবদানকেই জাতীয় পার্টি ছোট করে দেখে না। তিনি বলেন, দলের প্রতি যাদের ত্যাগ ও অবদান রয়েছে তাদের যথাযথ মূল্যায়ন করা হবে। তিনি দলকে সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অতিরিক্ত মহাসচিব- সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা শাহ-ই আজম।
উপস্থিত ছিলেন- উপদেষ্টা মো. নোমান, হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন, জহিরুল আলম রুবেল, শাহ-ই আজম, ভাইস-চেয়ারম্যান- সুলতান আহমেদ সেলিম, যুগ্ম-মহাসচিব- মো. নোমান মিয়া, সাংগঠনিক সম্পাদক- মো. হেলাল উদ্দিন, হুমায়ুন খান, সাইফুল ইসলাম, সৈয়দ ইফতেকার আহসান হাসান, লিয়াকত হোসেন চাকলাদার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক- মাসুদুর রহমান মাছুম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজকল্যাণ সম্পাদক এম.এ. রাজ্জাক খান, শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, ছাত্রবিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম-ক্রীড়া সম্পাদক ইয়াসির মেজবাহ, যুগ্ম-স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. মো. আব্দুল্লাহ আল ফাত্তাহ।

উল্লেখ্য, কিশোর কুমার দে এবং এএফএম মোর্শেদ সবুজ উভয়ই জাতীয় পার্টি (কাজী জাফর) গ্রুপের যুগ্ম-মহাসচিব ছিলেন। তারা পুনরায় জাতীয় পার্টিতে ফিরে আসলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net