কক্সবাজারে ই,য়াবা সেবনে শিক্ষার্থী ২ বন্ধুর মৃত্যু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত ই,য়াবা সেবন করে বিশ্ববিদ্যালয় পড়ুয়া আবির রহমান রুমি (২৪) ও মোহাম্মদ আরিফিন (২৫) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। রোববার পৃথকভাবে দুই বন্ধুর মৃত্যুর হয়। এদের মধ্যে আবির কক্সবাজার সদর হাসপাতালে ও আরিফিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। সূত্র জানায়, ৩১ জানুয়ারি তারা ৪ বন্ধু কক্সবাজারে বেড়াতে এসে পর্যটন এলাকার লং বিচ হোটেলে ওঠে। এই হোটেলেই ই,য়াবা সেবন করে ৪ বন্ধু।

পরে তাদের অবস্থা খারাপ হলে ২ জনকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবির। পরে গুরুতর অবস্থায় আরিফিনকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আবির ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও আরিফিন ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আবিরের বাড়ি ঢাকার মালিবাগে চৌধুরী পাড়ায় ও আরিফিনের বাসা ঢাকার পুরান ঢাকায়। নি,হত আবির রহমান ও আরিফিনের বন্ধু মুনতাসির তাহামিদ নিসর্গ দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। মুনতাসির তাহামিদ নিসর্গ বলেন, তার ৪ বন্ধু মিলে কক্সবাজারে বেড়াতে আসেন।

৩১ জানুয়ারি শুক্রবার হোটেল লং বিচের ৩০১৪ নাম্বার রুমে উঠে। শনিবার সকালে আবির ও আরিফিন অসুস্থ হয়ে পড়ে। আবির বেশি অসুস্থ হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। আরিফিন কম অসুস্থ থাকায় তাকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। রোববার সকালে আরিফিন ঢাকায় ও একই দিন দুপুরে আবির কক্সবাজারে মারা যায়।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানায়, রোববার সকালে মুনতাসির তাহামিদ নিসর্গ নাক্রিমের এক ব্যক্তি তার বন্ধু আবির রহমান রুমিকে সদর হাসপাতালে নিয়ে আসে। অতিরিক্ত ই,য়াবা সেবনের কারণে রোগীর শরীরে বিষয়া ছড়িয়ে পড়ে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *