অ,স্ত্রের মুখে শিশু ধ’র্ষণ: আসামি স্কুল দপ্তরী গ্রেফতার

অ,স্ত্রের মুখে শিশু ধ’র্ষণ: আসামি স্কুল দপ্তরী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:প্রকাশ:০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১১বনায় অভিযান চালিয়ে শিশু স্কুলছাত্রী ধ’র্ষণ মামলার একামাত্র আসামি কাবিল সরদারকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের লাইব্রেরী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত কাবিল সদর উপজেলার কামারগ্রাম এলাকার মো. আকবর আলীর ছেলএ

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার দুপুর একটার দিকে পাবনা পৌর সদরের লাইব্রেরী বাজার জনতা ব্যাংকের সামনে থেকে কাবিলকে গ্রেফতার করে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল।

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার কামারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশু স্কুলছাত্রী (১১) স্কুলে যাতায়াতের পথে একই স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী কাবিল সরদার বিভিন্ন সময় বিভিন্নভাবে শিশুটিকে উত্যক্ত করতো ও কু-প্রস্তাব দিতো। গত ৩ ডিসেম্বর সকালে ওই শিশু কন্যা প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

পথমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিশুটিকে অস্ত্রের মুখে জিম্মী করে তার ইচ্ছার বিরুদ্ধে ধ’র্ষণ করে কাবিল। এই ঘটনা অন্য কাউকে বললে তার বাবাকে গু’লি করে মেরা হবে বলেও শিশুটিকে হুমকি দেয় কাবিল সরদার।

পরে এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে গত ২৩ ডিসেম্বর পাবনা সদর থানায় নারী ও শিশু নি’র্যাতন দম আইনে কাবিলকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net