রাবিতে গোপন ভিডিও ধারন করায় যুবক আ’টক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃরাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থীর গোপন ভিডিও ধারন করায় রায়হান নামে এক যুবককে আ’টক করেছে মতিহার থানা পুলিশ। বিশ্ববিদ্যালয়ের ইসমাইল হোসেন সিরাজী ভবনে সোমবার সাড়ে ৮ টায় এই ঘটনা ঘটে।

এই বিষয়ে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থী সিরাজী ভবনের তৃতীয় তলায় বাথরুমে যাওয়ার পর ভিডিও ধারন করে রায়হান । বাথরুম থেকে বের হওয়ার পর বিষয়টি বুঝতে পারেন ওই শিক্ষার্থী । পরে বন্ধুদের বিষয়টি সম্পর্কে জানালে তারা ওই যুবককে আ
টক করে মারধর করেন।

বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে যুবককে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেন।এই বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, অভিযুক্ত ওই যুবক এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ২৯ নম্বর ওয়ার্ড চিকিৎসাধীন রয়েছে।

এখনও এই বিষয়ে কোন মামলা হয়নি।ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. লুৎফর রহমান বলেন, আমি যতটুকু জানি এই যুবক বহিরাগত। ওই যুবক তাকে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বলে দাবি করেছেন। তার বাড়ি নওগাঁয়। বিষয়টি জানা মাত্রই ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দিয়েছি।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *