স্কুলছাত্রী ধ’র্ষণ মামলায় দম্পতিসহ ৩ জনের যাবজ্জীবন

স্কুলছাত্রী ধ’র্ষণ মামলায় দম্পতিসহ ৩ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার: বাগেরহাটের কচুয়ায় এক স্কুলছাত্রীকে ধ’র্ষণ মামলায় দম্পতিসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে নারী ও শিশু নি’র্যাতন ট্রাইবুন্যাল-১ এর বিচারক এসএম সাইফুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

একইসঙ্গে আসামিদের এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দেন আদালত।দণ্ডপ্রাপ্তরা হলেন, বাগেরহাট সদর উপজেলার বাদোখালী গ্রামের আব্দুর রহমানের ছেলে ইউছুব মেম্বর, কচুয়া উপজেলার উদানখালী গ্রামের জোনাব আলী শেখের ছেলে আজিবুর রহমান ও তার স্ত্রী জাহানারা বেগম।

মামলা সূত্রে জানা যায়, ২০০৭ সালের ৭ জুলাই ৫ম শ্রেণি পড়ুয়া মেয়েকে বাড়িতে রেখে ভিক্ষা করতে যায় তার মা। ওই দিন বিকেল ৫টার দিকে প্রতিবেশী আজিবুর রহমানের স্ত্রী জাহানারা বেগম নি’র্যাতনের শিকার মেয়েটিকে ভাত দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়।

এরপর ঘরের দরজা বন্ধ করে দিয়ে মেয়েটিকে আটকে রাখে। এসময় জাহানারা বেগমের সহায়তায় প্রথমে ইউছুব মেম্বর এবং পরে আজিবুর রহমান মেয়েটিকে ধ’র্ষণ করে।এ ঘটনায় নি’র্যাতিতার মামা বাদী হয়ে ওই বছরের ১১ আগস্ট কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। কচুয়া থানার ওসি আবুবকর ওই বছরের ২৭ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন। ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানির মামলার রায় ঘোষণা করলেন আদালত। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net