ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছি’নতাই কালে যুবক আ’টক

ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছি’নতাই কালে যুবক আ’টক

ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের পরিচয় দিয়ে মোটসাইকেল ছিনতাই করার সময় রবিউল ইসলাম (২০) নামে এক ছিনতাইকারিকে আ’টক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানিয় গ্রামবাসি।

মঙ্গলবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত গোলাম মর্তুজা। ছি’নতাইকারি রবিউল পঞ্চগড় জেলার ময়দানদীঘি গাইঘাটা গ্রামের আবু সাঈদের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি তদন্ত গোলাম মর্তুজা জানান, সোমবার রাতে সদর উপজেলা শিবগঞ্জ মহেষালী গ্রামের মৃত আনসারুল হকের ছেলে ও সোনালি ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আখলাক হোসেন লিপটেড মোটরসাইকেলে করে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এসময় মহেষালী কবরস্থানের পার্শ্বে আমতলি এলাকায় অপর একটি পালসার মোটর সাইকেলে রবিউল ইসলাম সহ তিনজন ছিনতাইকারি ডিবি পুলিশের পরিচয় দিয়ে তার পথরোধ করে। এসময় ছি’নতাইকারিরা তার কছে পঞ্চাশ হাজার টাকা দাবি করে।

টাকা দিতে অসন্মতি জানালে ছিনতাইকারিরা তাদের হাতে থাকা লোহার রড দিয়ে আখলাক হোসেনকে এলোপাথারি মারতে শুরু করে এবং তার মানিব্যাগ ও মোটর সাইকেলের চাবি কেড়ে নেয়।

এক পর্যায়ে আখলাক হোসেনের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ছি’নতাইকারির দুইজন পালিয়ে যেতে সক্ষম হলেও রবিউল ইসলামকে ঘটনাস্থলে আ’টক করে এবং পুলিশে সোপর্দ করে স্থানিয় জনতা।

পরে পুলিশ আটক রবিউল ইসলামকে নিয়ে অপর দুই ছি’নতাইকারিকে ধরতে মঙ্গলবার দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালায়। কিন্তু তাদের কোথাও খুঁজে পাওয়া যায় নাই। তাদের ধরতে পুলিশ কাজ করছে এবং এবিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 RTNBD.net