রাকিব-রাসেল হ’ত্যার প্রতিবাদে সুনামগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাকিব ও রাসেল নামের দুই ছাত্রলীগ নেতাকে ‘ত্যার প্রতিবাদে এবং জামাত শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (৩ মার্চ) বিকালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল জেলা শহরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে উকিলপাড়ায় এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল হাসনাত মোঃ কাওছার, যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মনসুর আহমদ, সাবেক সহ-সম্পাদক ফয়জুল ইসলাম সুমন।

প্রসঙ্গত, রবিবার রাত ৮টায় নোয়াখালী উপজেলার বেগমগঞ্জের আমানউল্লাহপুর ইউনিয়নের পলোয়ান বাজারে ছাত্রলীগের ওপর এলোপাতাড়ি গুলি চালায় শিবিরের কর্মীরা। এ ঘটনায় পাঁচজন গু’লিবিদ্ধ হয়। আ’হতদের হাসপাতালে নেওয়া হলে গুরুতর অবস্থায় মৃত্যুবরণ করে ছাত্রলীগকর্মী রাকিব।

অন্যদিকে খুলনা জেলার কয়রা উপজেলায় সন্ত্রাসী হা’মলার শিকার হয়েছেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাদীজ্জামান রাসেল। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়।

দুটি ঘটনার তীব্র নিন্দা ও ‘খু'নিদের দ্রুত আইনের আওতায় আনাসহ জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে দেশব্যাপী বিক্ষোভের ডাক দেয় বাংলাদেশ ছাত্রলীগ।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *