স্ত্রীর সহযোগিতায় বাবাকে হ’ত্যা করলো ছেলে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জেল থেকে বেরিয়ে মা’দকাসক্ত ছেলে বৃদ্ধ পিতার কাছে ২০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে না পারায় স্ত্রীর সহযোগিতায় জন্মদাতা পিতাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হ’ত্যা করেছে এক মা’দকাসক্ত ছেলে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুরে।

নি’হত পিতার নাম নুরুল হক (৭০)। অভিযোগ উঠেছে মা’দকাসক্ত ছেলে লাবলু তার কথিত স্ত্রী রোকেয়ার সহযোগিতায় তার পিতাকে হ’ত্যা করেছেন। মঙ্গলবার রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত রোকেয়াকে রাতেই উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রাম থেকে গ্রে’প্তার করেছে। তিনি পাকুল্যা গ্রামের রফিক মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে মা’দকাসক্ত ছেলে লাভলু (৩০) জেল থেকে জামিনে বের হন।

লাভলু তার কথিত স্ত্রীকে নিয়ে বাড়িতে গিয়ে জামিনে বের হতে তার ২০ হাজার টাকা খরচ হয়েছে দাবি করে বৃদ্ধ পিতাকে ওই টাকা দিতে চাপ দেন। এক পর্যায়ে লাভলু স্ত্রী রোকেয়ার সহযোগিতায় পিতাকে লাঠি দিয়ে বেদম পিটিয়ে শ্বাসরোধ করে হ’ত্যা করে পালিয়ে যান। রাতেই মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান অভিযান চালিয়ে রোকেয়াকে গ্রে’প্তার করে।

ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম বলেন, মা’দকাসক্ত ছেলে বৃদ্ধ বাবার কাছে ২০ হাজার টাকা দাবি করে। বাবা টাকা দিতে না পারায় স্ত্রীর সহযোগিতায় বাবাকে হ’ত্যা করে সে।ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, রাতেই রোকেয়াকে গ্রে’প্তার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। ছেলে লাভলুকে গে’প্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *