করোনাভাইরাস এর ঝুঁকি থাকলে পাকিস্তানে দল পাঠাবে না বিসিবি

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

স্টাফ রিপোর্টার: পাকিস্তানে করোনাভাইরাস আক্রান্ত পাওয়া গেছে ৫জন। যার মধ্যে করাচিতেই দুজন! এই অবস্থায় তৃতীয় দফার পাকিস্তান সফরের আগে ভয় কাজ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মাঝে (বিসিবি)। তাই সফরের আগে এই পরিস্থিতি নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে আলোচনায় বসবে বিসিবি।

তিন দফার সফরে এরই মধ্যে দুইবার পাকিস্তান সফর করে ফেলেছে বাংলাদেশ। শেষ দফার সফরে ৩ এপ্রিল হবে একটি ওয়ানডে। ৫ এপ্রিল শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। দুটি ম্যাচই হবে করাচিতে। এখানেই দুজন আক্রান্ত থাকায় আতঙ্ক আছে বাংলাদেশরও। তার ওপর সিন্ধুতে ১৩ মার্চ পর্যন্ত স্কুল বল রাখার ঘোষণা দেওয়া হয়েছে।

উদ্ভূত পরিস্থিতি নিয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ক্রিকবাজকে বলেছেন, ‘আমাদের খেলোয়াড়রা নিরাপদ কিনা, তা সবার আগে ভাবতে হবে। এ বিষয়ে আমরা কখনো আপোস করবো না।’তাই এই পরিস্থিতি নিয়ে পিসিবির সঙ্গে আলোচনায় বসবে বিসিবি। যদি ঝুঁকি মনে হয়-ই, তাহলে মুমিনুল হক-তামিম ইকবালদের এই দফায় পাঠাবে না বিসিবি, ‘পিসিবির সঙ্গে আমরা এ বিষয়ে আলোচনায় বসবো। যদি দেখি সত্যিকার অর্থেই কোন ঝুঁকি আছে। তাহলে পাকিস্তানে দল পাঠাবো না। তবে এই মুহূর্তে সিদ্ধান্ত দিয়ে ফেলাটা তড়িঘড়ি হয়ে যাবে। আমাদের হাতে এখনও সময় আছে।’প্রথম ধাপে জানুয়ারিতে তিনটি টি-টোয়েন্টি খেলেছে বাংলাদেশ।  পাকিস্তান সিরিজটি জিতেছে ২-০ তে। শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে গিয়েছিল। ফেব্রুয়ারিতে দ্বিতীয় ধাপে খেলেছে একটি টেস্ট। টেস্টটি পাকিস্তান জেতে এক ইনিংস ও ৪৪ রানে।  সূত্র বাংলা ট্রিবিউন

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *