প্রতারণার সময় বেনাপোলে ধরা ভুয়া ৪ কাস্টমস কর্মকতা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

যশোরের বেনাপোল স্থলবন্দর এলাকা থেকে প্রতারণার সময় ভুয়া চার কাস্টমস কর্মকর্তাকে গ্রে’প্তার করেছে পুলিশ।মঙ্গলবার (৩ মার্চ) রাতে বেনাপোল স্থলবন্দরের ২নং গেট এলাকা থেকে তাদের গ্রে’প্তার করে পোর্ট থানা পুলিশ।

আ’টককৃতরা হলেন, চাঁদপুর জেলার হোসেনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আকতার ফারুক (৪২), নয়াকান্দী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শফিকুর রহমান (৪২), নরসিংদী জেলার চানপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মিনার হোসেন (৪৩) ও শরিয়তপুর জেলার মাছুয়াখালী গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরুজ্জামান নজরুল (৩৭)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, গোপন সংবাদে জানতে পারি, বেনাপোল কাস্টমস হাউজের অকশানের নিলামকৃত টায়ার বিক্রির প্রলোভন দেখিয়ে চার প্রতারক নিজেদের কাস্টমস অফিসার পরিচয় দিয়ে এক ব্যবসায়ীকে ঢাকা থেকে বেনাপোলে ডেকে আনেন।

পরে তারা বন্দরের গোডাউনের টায়ার দেখিয়ে সেই টায়ারের দাম ৬০ লাখ টাকা নির্ধারন করে। সেই টাকা থেকে ওই ব্যবসায়ীর কাছে জোর পূর্বক ৩০ লাখ টাকা দাবি করে। তারা ওই ব্যবসায়ীর কাছ থেকে টোকেন ম্যানি হিসাবে ১৭ হাজার টাকাও নেয়।

এতে করে ওই ব্যবসায়ীর সন্দেহ হলে তিনি কৌশলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। আ’টক আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার সকালে যশোর আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *