মোদির বিরোধিতা করতে তাদের লজ্জা করে না: ওবায়দুল কাদের

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতাকারীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, মুজিব বর্ষে ভা’রতের প্রতিনিধিত্ব থাকতেই হবে। আসলে যারা আজকে নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতা করছে প্রকারান্তরে তারা মুজিব বর্ষেরই বিরোধিতা করছেন। নরেন্দ্র মোদির বিরোধিতা করতে তাদের লজ্জা করে না?বুধবার (৪ মা’র্চ) ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বই হস্তান্তর শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের স্বাধীনতা যু’দ্ধের প্রধান মিত্র দেশ ভা’রত। কাজেই ভা’রতকে বাদ দিয়ে মুজিব বর্ষ পূর্ণতা পায় না। নরেন্দ্র মোদিকে আম’রা আমন্ত্রণ জানিয়েছি ভা’রতের প্রতিনিধি হিসেবে। সে ভা’রত থেকে প্রতিনিধিত্ব করবে, ভা’রতকে বাদ দিয়ে মুজিব বর্ষ পূর্ণাঙ্গ রূপ পাবে না।

তিনি প্রশ্ন রেখে বলেন, কারা এই বিরোধিতা করছে? এরা তারা যারা ভা’রতে গিয়ে পানির কথা বলতে ভুলে গিয়েছিল। ভা’রতে গিয়ে নিজেদের স্বার্থ সংশ্লিষ্ট গঙ্গা পানি চুক্তি নিয়ে যখন ঢাকায় প্রশ্ন করা হয়েছিল তখন তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন আমি তো একথা ভুলেই গেছি। আম’রা আমাদের স্বার্থের কথা ভুলি না। ভা’রতের সাথে বন্ধুত্ব করতে গিয়ে আম’রা আমাদের স্বার্থকে ভুলে যাইনি।

কাদের বলেন, আমাদের ক্ষমতার উৎস দেশের জনগণ। ভা’রত আমাদের দু:সময়ের বন্ধু। ভা’রত আমাদের উন্নয়নের সহযোগী। ভা’রতের সঙ্গে এটাই হচ্ছে আমাদের বন্ধুত্ব। তারা (বিএনপি) ক্ষমতার জন্য দাসত্ব করতেও প্রস্তুত। এটার বড় প্রমাণ নরেন্দ্র মোদি যখন নির্বাচিত হলেন তখন ঢাকার ভা’রতীয় দূতাবাসের অফিস খোলার আগেই বিএনপির প্রতিনিধিরা ফুলের মালা আর মিষ্টি নিয়ে হাজির হয়েছিলেন। এখন তাদের লজ্জা করেনা নরেন্দ্র মোদির বিরোধিতা করতে?

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক আবু সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *