যুক্তরাষ্ট্র বিএনপি নেতা সাব্বির আহমেদের ইন্তেকাল

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

স্টাফ রিপোর্টার: যুক্তরাষ্ট্র যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বুধবার (৪ মার্চ) ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। ঢাকা থেকে তার মৃত্যুর খবর জানিয়েছেন মরহুম সাব্বিরের ছোট ভাই জুনেল। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও ভাই-বোন সহ বহু আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খী রেখে গেছেন। খবর ইউএনএ’র।

সিলেট শহরের কালাশীল নিবাসী মরহুম হাফিজ আব্দুল কাদির-এর পুত্র সাব্বির আহমেদ দীর্ঘদিন যুক্তরাষ্ট্র প্রবাসী ছিলেন।

তিনি সিলেট সদর সমিতি ইউএসএ’র সাবেক সভাপতি, স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র সাবেক সাধারণ সম্পাদক, মোহামেডান স্পোর্টিং ক্লাব ইউএসএ’র সাবেক সাধারণ সম্পাদক সহ নিউইয়র্কের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

মরহুম সাব্বির আহমেদের নামাজে জানাজা বৃহস্পতিবার (৫ মার্চ) বাদ জোহর সিলেট শহরের টিলাগড় জামে মসজিদে অনুষ্ঠিত হবে এবং তার মরদেহ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

সাব্বির আহমেদের ইন্তেকালে যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, যুক্তরাষ্ট্র যুবদলের সহ সভাপতি আতিকুল হক আহাদ, সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ, বিএনপি নেতা ফারুক চৌধুরী পৃথক পৃথক বার্তায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়াও সাব্বির আহমেদের ইন্তেকালে পৃথক বার্তায় জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সহ সভাপতি আহবাব চৌধুরী, সিলেট সদর সমিতি ইউএসএ’র সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র সাবেক সভাপতি মাসুদুল হক সানু, কানেকটিকাট আওয়ামী লীগের সভাপতি জুনেদ খান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *