৬০ বছরের বৃদ্ধের ধ’র্ষণে ৮ মাসের অ’ন্তঃসত্ত্বা স্কু’লছাত্রী

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

পিরোজপুরে মঠবাড়িয়ায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী (১২) কে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে দুই পুত্রসন্তানের জনক রুহুল আমিন (৬০) এর বি’রুদ্ধে। ধ’র্ষণের শি’কার ওই ছাত্রী এখন আট মাসের অ’ন্তঃসত্ত্বা।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রোববার দুপুরে মঠবাড়িয়া থানায় মা’মলা করলে পুলিশ
ধ’র্ষক রুহুল আমিনকে উপজে’লার তুষখালীর জানখালী নতুন বাজার এলাকা থেকে গ্রে’প্তার করে।রুহুল আমিন ওই এলাকার রা’ঙ্গা ছত্তার হাওলাদারের জামাতা ও উপজে’লার দক্ষিণ মিঠাখালী (কালির হাট)
গ্রামের মৃ’ত. মফেজ উদ্দিনের ছেলে। প্রায় ৩৫ বছর ধরে রুহুল জানখালী নতুন বাজার এলাকায় বসবাস করছে।মা’মলা ও পারিবারিক সূত্রে জানা যায়, ধ’র্ষণের শি’কার ওই ছাত্রী প্রতিনিয়ত ওই গ্রামের জনৈক মহানন্দের বাড়িতে পান কিনতে যায়।

গত ৮ মাস আগে রুহুল আমিন খাবারের প্র’লোভন দেখিয়ে নিজের প’রিত্যা’ক্ত একটি ঘরে নিয়ে হাত-মু’খ বেঁ’ধে ধ’র্ষণ করে। ধ’র্ষণের পর ওই ছাত্রীকে হু’মকি দিয়ে বলে কাউকে বললে তোকে হ’ত্যা করা হবে। শনিবার বিকেলে অ’ন্তঃসত্ত্বার বি’ষয়টি তার পরিবারের নজরে আসলে রোববার থানায় এসে মা’মলা করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ধ’র্ষক রুহুল আমিনকে গ্রে’প্তার করা হয়েছে। সোমবার তাকে আ’দালতে সোপর্দ করা হবে। ধ’র্ষণের শি’কার ওই ছাত্রীকে ডাক্তারী পরি’ক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কর্যালয় পাঠানো হয়েছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *