কণ্ঠ নকল করে সচিব-ডিসি-ইউএনও পরিচয়ে অর্থ আদায়, প্রতারক গ্রে’প্তার

45

সচিব, পুলিশ অফিসার, ডিসি, ইউএনও, জেলার, ওয়াসা কর্তৃপক্ষ, রাজনৈতিক ব্যক্তিবর্গের পরিচয় ও কন্ঠ নকলকারী প্রতারক স্বপন মন্ডলকে (৩৫) গ্রে’ফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি৷

সোমবার ভোরে ময়মনসিংহ শহরের পাটগুদাম এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। গ্রেপ্তার স্বপন মন্ডল (৩৫) ভালুকা থানার উড়াহাটি গ্রামে বাসিন্দা সালাউদ্দিন মন্ডলের ছেলে। তিনি এর আগেও এসব অভিযোগেে একাধিকবার গ্র’ফতার হয়েছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সচিব, পুলিশ অফিসার, ডিসি, ইউএনও, জেলার, ওয়াসা কর্তৃপক্ষ, রাজনৈতিক ব্যক্তিবর্গের পরিচয় দিয়ে কন্ঠ নকল করে চলমান করোনা পরিস্থিতিতে ত্রাণ সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন অফিস, ব্যবসায়ী নেতাকর্মীদের প্রতারিত করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়াসহ অন্তহীন অভিযোগ রয়েছে স্বপন মন্ডলের বিরুদ্ধে।

এরূপ দুইটি ঘটনার প্রেক্ষিতে ইতিমধ্যে কোতোয়ালী এবং ভালুকা মডেল থানায় পৃথক দুইটি মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ মামলা তদন্তকালে তাকে গ্রেফতার করে তার নিকট থেকে ব্যবহৃত দুইটি মোবাইলসহ চারটি সিম উদ্ধার করে এবং তার মোবাইল বিকাশে ৬০ হাজার টাকা পাওয়া যায়। যা ভালুকা পৌরসভা কাউন্সিলর বিল্লাল ফকিরের নিকট থেকে প্রতারণা করে নিয়েছিল।

তার মোবাইল পর্যালোচনা করে দেখা যায়, উক্ত মোবাইলে কয়েকদিনে ১৪টি সিম ব্যবহৃত হয়। যা ব্যবহার করে সে বিভিন্ন মানুষের নিকট থেকে টাকা হাতিয়ে নিয়েছে।

এসব ঘটনায় তার বিরুদ্ধে একাধিক মামলাও আছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ।

Loading...