সাহায্য চাইতে এসে কাউন্সিলরের নির্যাতনের শিকার অসহায় মহিলা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

উত্তরা (ঢাকা)প্রতিনিধি ঃ রাজধানী ঢাকা মহানগর উত্তর এর সংরক্ষিত মহিলা আসন ৪৯, ৫০ ও ৫১ নং ওয়র্ডের কাউন্সিলর জাকিয়া সুলতানা ‘সাহয্য প্রার্থী’ এক মহিলাকে নির্যাতনের অভিযোগে এলাকাবাসীর রোশানলে পরতে হয় । পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয় যে, পুলিশ এসে তা নিয়ন্ত্রন করতে বাধ্য হয় ।
শুক্রবার দুপুরে দক্ষিনখাঁনের প্রেমবাগান, গাওয়াইর এলাকায় নিজ বাড়ীর নীচ তলায় অবস্থিত তার অফিসে এক অসহায় মহিলা সাহয্যের জন্য আসলে তার উপর মানসিকভাবে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলর ও তার লোকজন তাকে শারিরীক নির্যাতন করেন বলে ভূক্তভোগী মহিলা অভিযোগ করেন ।

খবর পেয়ে সংবাদ সংগ্র করতে গেলে, কাউন্সিলর ও তার লোকজন প্রতিবেদককে ক্যামেরা বন্ধ রাখতে বাধ্য করে এবং কাউন্সিলর অফিস থেকে জোড়পূর্বক বের করে দেন।

এসময় সংরক্ষিত মহিলা আসনের এ কান্সিলর প্রতিবেদককে উচ্চ কন্ঠে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, আমি মেয়র আতিক ছাড়া কারো কাছে জবাবদিহি এবং বক্তব্য দিতে বাধ্য নয়।

দুপুর ৩ টার দিকে পুলিশি পাহাড়ায় ভূক্তভোগী মহিলাকে জোড়করে ৩ কেজি চাউল ও আলু, ডাল দিয়ে অটো রিক্সায় উঠিয়ে দেওয়া হয় । এসময় ভূক্তভোগী মহিলার সাথে কথা বলতে গেলে কাউন্সিলরের লোকজন প্রতিবেদককে বাধা দেন এবং সব ধরনের ভিডিও বন্ধ রাখতে বাধ্য করেন ।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *