ছেলেদের সঙ্গে নিয়ে আপন ভাইকে বেধড়ক মারপিট, ভেঙে দিলেন দুই পা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

মুন্সিগঞ্জের গজারিয়ায় মুক্তিযোদ্ধা সাবেক ইউপি সদস্যকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন তারই আপন ভাই এবং দুই ভাতিজা।

মঙ্গলবার (২৭ মে) উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্ৰামের সাবেক ইউপি সদস্য এবাদুল্লাহকে ঘর থেকে ডেকে বাইরে নেন তার ভাই শহীদুল্লাহ এবং তার দুই ছেলে তোফাজ্জল (৩০) ও তরিকুল (২৫)। এরপর লোহার পাইপ, কাঠের ডাসা দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত করেন এবং দুই পা ভেঙে দেন।

তার চিৎকারে স্ত্রী হালিমা বেগম ও মেয়ে এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করেন। পরে আশেপাশের লোকজন ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক জানান, এক্সরে রিপোর্টে দেখা গেছে তার দুটি পায়ের গোড়ালির উপর ভেঙ্গে গেছে। শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন পাওয়া গেছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

এদিকে তার স্ত্রী হালিমা বেগমের শরীর ও পায়ে ক্ষত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়।

ঘটনার পর তার মেয়ে ৯৯৯ কল করে আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করেন। গজারিয়া থানার এসআই জামাল উদ্দিন ঘটনাস্থল উপস্থিত হলে হামলাকারীরা বাড়িঘরে তালা দিয়ে পালিয়ে যান।

স্থানীয় দ্বীন ইসলাম ও ইউপি মেম্বার শুকুর আলী জানান, বড় ভাই শহীদুল্লাহর সাথে এবাদুল্লাহর বাড়ির সীমানা নিয়ে গত কয়েক বছর ধরে সালিশ বৈঠক হয়ে আসছে। এর জের ধরে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে লোহার পাইপ এবং কাঠের ডাসা দিয়ে এলোপাথাড়িভাবে পেটানো হয়।

এ ব্যাপারে গজারিয়া থানার ওসি (তদন্ত) মামুনুর রশিদ জানান, এই বর্বর হামলার ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি। অভিযোগ দায়ের হলে হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *