বেতাগীতে ইমাম মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর ৫ হাজার টাকা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

প্রায় ৯ শত মসজিদের মধ্যে ৩৩৭ মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর প্রণোদনার ৫ হাজার টাকা প্রদান করা হয়।

সোমবার (১ জুন) বেতাগী উপজেলা প্রশাসনের আয়োজনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে সকালে সাড়ে ১১টায় আনুষ্ঠানিক ভাবে ৮২ জন ইমামদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

উপজেলায় প্রায় ৯ শত মসজিদ থাকলেও ইসলামি ফাউন্ডেশন এর বেতাগীতে কর্মরত অফিসার জামাল উদ্দিন মোল্লা মাত্র ৩৩৭ টি মসজিদের তালিকা প্রেরণ করায় উপজেলার ৩৩৭ টি মসজিদে ৫ হাজার করে বরাদ্দ আসে। আজ আনুষ্ঠানিক ভাবে তা প্রদান শুরু করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. রাজীব আহসানের সভাপতিত্বে এর উদ্বোধন করন পৌর মেয়র এ.বি.এম গোলাম কবির। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম, মোকামিয়া ইউ.পি চেয়ারম্যান মাহবুব আলম সুজন, সমাজ সেবা অফিসার মো. শাহীনুর রহমান, ইসলামি ফাউন্ডেশনের অফিসার জালাল উদ্দিন মোল্লা ও প্রেসক্লাব সভাপতি মো. মিজানুর রহমান মজনু।

এ সময় সকল মসজিদের তালিকা প্রেরণ করা হয়নি কেন জানতে চাইলে ইসলামি ফাউন্ডেশনের পক্ষ জানানো হয়, পরবর্তীতে সকল মসজিদের তালিকা প্রেরণ করা হবে এবং সকল মসজিদের অনুকূলে ৫ হাজার টাকা বরাদ্দ আসবে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *