ভুট্টাক্ষেতে ডেকে নিয়ে স্ত্রীকে গলা কেটে হ'ত্যা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

দাম্পত্য কলহের কারণে গত ১৫ রমজানের দিন (৯ মে) ৫ বছর বয়সী একমাত্র কন্যা রুহিকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাপের বাড়িতে গিয়েছিলেন গৃহবধূ বিউটি বেগম (২৩)। তখন থেকে বাপের বাড়িতে ছিলেন।

এ অবস্থায় পূর্ব পরিকল্পিতভাবে স্বামী হাবিবুর রহমান (২৫) রাত ১০টায় শ্বশুরবাড়িতে আসেন। এরপর কথা বলার কথা বলে কৌশলে বিউটিকে বাড়ির বাইরে ডেকে নিয়ে যান। তারপর রাত সাড়ে ১১টা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় খোঁজাখুঁজির এক পর্যায়ে গোঙানির শব্দ শুনে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতের ভিতর গলা কাটা অস্থায় বিউটিকে উদ্ধার করে তার পরিবারের লোকজন।

উদ্ধার করে দ্রুত বিউটি বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নে রতিরাম কমলওঁঝা গ্রামে মঙ্গলবার (২ জুন) রাতে এ নৃশংস ঘটনাটি ঘটেছে।

বুধবার (৩ জুন) ভোরে নিহত গৃহবধূর বাবা বাশারাত উল্ল্যাহ বাদী হয়ে জামাতা হাবিবুর রহমানের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে থানায় হ'ত্যা মামলা করেন। এর পরপরই অভিযান চালিয়ে সকাল ৮টার দিকে উপজেলার নাজিমখান বাজার এলাকা থেকে হাবিবুর রহমানকে গ্রেফতার এবং তার স্বীকারোক্তি অনুযায়ী হ'ত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে পুলিশ।

এছাড়া হাসপাতাল থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে নিহত গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ৭ বছর আগে রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের কালিরহাট এলাকার আব্দুল মতিনের ছেলে হাবিবুর রহমানের সঙ্গে বিউটি বেগমের বিয়ে হয়। তাদের ৫ বছর বয়সী রুহি নামে এক মেয়ে রয়েছে। কোরআনে হাফেজ হাবিবুর রহমান খণ্ডকালীন সময়ের জন্য বিভিন্ন মসজিদে ইমামতি এবং ছেলে মেয়েদের কোরআন শিক্ষা দিতেন।

এ প্রসঙ্গে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান, পরকীয়া প্রেমের কারণে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। যার জেরে স্ত্রী বিউটি বেগমকে কৌশলে শ্বশুরবাড়ি থেকে প্রায় ১০০ মিটার দূরত্বের একটি ভুট্টাক্ষেতে ডেকে নিয়ে যায়। এরপর ধারালো ছুরি দিয়ে বিউটির গলা কেটে দিয়ে পালিয়ে গিয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন স্বামী হাবিবুর রহমান।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *