দাদা-নাতি মিলে কিশোরীকে ধ’র্ষণ, মামলা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

[ad_1]

টাঙ্গাইল প্রতিনিধি
৪:০০ অপরাহ্ণ, জুন ০৩, ২০২০

টাঙ্গাইলের মধুপুরে এক কিশোরীকে (১৩) অপহরণের পর দাদা-নাতি মিলে রাতভর ধ’র্ষণ করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে ওই কিশোরীর বাবা বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেন।

পুলিশ ও মামলার বিবরণ থেকে জানা যায়, উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের কালিয়াকুড়ি গ্রামের নাতি চান মিয়া (১৪) ও দাদা কবির হোসেন ওরফে কবজ (৫০) পাশের হাগুড়াকুড়ি উত্তরপাড়া গ্রামের এক কিশোরীকে গত ৩০ মে (শনিবার) দুপুরে বাড়ির পাশ থেকে অপহরণ করে নিজেদের বাড়িতে নিয়ে আটকে রাখে। পরে দাদা-নাতি মিলে রাতভর ধ’র্ষণ করে। পরদিন রোববার (৩১ মে) ওই কিশোরীকে তার বাড়ির পাশে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায়।ওই কিশোরীর বাবা ও মা বলেন, তারা খোঁজাখুঁজির এক পর্যায়ে খবর পেয়ে সন্ধ্যায় কবির হোসেন কবজের বাড়িতে গিয়ে মেয়েকে ফেরত চাইলে তাদের কাছে নেই বলে জানায়। পরদিন ওই কিশোরী অসুস্থ অবস্থায় বাড়িতে গিয়ে পুরো ঘটনা তার মাকে খুলে বলে। কিশোরীর অসহায় বাবা স্থানীয় মাতব্বর ও ইউপি সদস্যকে ঘটনা জানায়।
পরে কিশোরীর বাবা গত ১ জুন বাদী হয়ে মধুপুর থানায় নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় ধামাচাপা দিতে স্থানীয় একটি মহল নানাভাবে অপতৎপরতা চালাচ্ছে বলে অভিযোগ করেন কিশোরীর পরিবার।
এ ব্যাপারে মধুপুর থানার ওসি তারিক কামাল বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার তদন্ত হচ্ছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এএএন/পিএসএস

 

[ad_2]

Source link

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *