ধ’র্ষণে ব্য’র্থ হয়ে তরু’ণীকে পে’টালেন সংগীত একাডেমিতে পরিচালক

52

গাজীপুরের ট”ঙ্গীতে ২৬ বছর বয়সি তরুণীকে ধ’র্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লা’ঠি দিয়ে পি’টিয়ে গু’’রুতর আ’’হত করেছে এক ব্যক্তি। নি’র্যাতিত তরুণীকে আ’’হত অবস্থায় উ’’দ্ধার করে স্থানীয়রা ট”ঙ্গী শ’হীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গত বৃহস্পতিবার মধ্য রাতে মধুমিতা এলাকায় ঘটনাটি ঘটে। পরে এ ঘটনা থামাচা’পা দেবার চেষ্টা চালালে অ’ভিযুক্ত একই এলাকার মোরশেদ আলমকে (৪৫) শনিবার গ্রে’’ফতার করেছে পুলিশ।

উ’’দ্ধারকারী জানান, মধুমিতা এলাকার গীত তর”ঙ্গ নামে একটি সংগীত একাডেমির দ্বিতীয় তলা থেকে র’ক্তাক্ত অবস্থায় ওই নারীর ডাকচি’ৎকারে এগিয়ে গিয়ে হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতালে এসে ওই নারীর চিকিৎসাসহ যাব’তীয় খোঁজখবর নেয়।

আ’’হত তরুণী জানান, তিনি ওই সংগীত একাডেমিতে গান শিখতেন। তবে প্রায় সময়ই একাডেমি পরিচালক মোরশেদ কু’প্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় জো’র করে আমাকে দ্বিতীয় তলায় নিয়ে ধ’র্ষণ চেষ্টা চালান। রাজি না হওয়ায় তিনি আমাকে লা’ঠি দিয়ে পি’টিয়ে মা’রাত্মক জ’খম করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন,ওই তরুণীর মাথায় ও শরীরে আ’ঘা’তের চিহ্ন রয়েছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে।

ট”ঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ত’দন্ত করে অ’ভিযুক্তের বি’রু’দ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে আ’’হত নারীর সব রকম চিকিৎসার ব্যবস্থা করেছি।

Loading...