বাসের জন্যই অপেক্ষা করছিলেন, হঠাৎ মাথা ঘুরে পড়ে কাউন্টারে যাত্রীর মৃত্যু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

মৌলভীবাজার : দেশজুড়ে করোনা যেমন ছড়িয়ে পড়ছে, সেই সাথে করোনা সম্পর্কিত আতঙ্কও ছড়িয়ে পড়ছে হু হু করে, স্বাস্থ্যসেবার দৈন্য দশায় দিশেহারা যেন গোটা দেশটাই। সঠিক সময়ে সঠিক ব্যবস্থা নেওয়াতে করোনা ভয়াবহ আকার ধারণ করেনি , করোনার শুরুতে দেশের শাসকদলের অনেককেরই এ ধরণের গাল ভরা বুলি আওড়াতে দেখা গেলেও, বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যসেবার উলঙ্গ চিত্র এখন অনেকটাই স্পষ্ট। এরই মধ্যে জীবিকার তাগিদে শিথিল করতে হয়েছে লকডাউন। যার ফলে মৃত্যুর সংবাদ যেন একটা মামুলি ব্যপার হয়ে দাঁড়িয়েছে। পর্যাপ্ত টেষ্ট না থাকায়, কিংবা টেষ্ট সুবিধা মানুষের হাতের নাগালে না থাকায়, কে করোনায় মরছে, আর কে করোনায় মরছে না, তাও নিশ্চিৎ হওয়া দূরহ হয়ে দাঁড়িয়েছে।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বাস কাউন্টারে হঠাৎ ঘুরে পড়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক যাত্রী। বাড়ি যাওয়ার জন্য কাউন্টারে বাসের অপেক্ষা করছিলেন তিনি।হবিগঞ্জ-সিলেট রুটে চলাচলকারী হবিগঞ্জ এক্সপ্রেস বাসের শ্রীমঙ্গল উপজেলা কাউন্টারে বৃহস্পতিবার (০৪ জুন) বিকেলে এ ঘটনা ঘটে। মৃত রঘুনাথ দেবনাথের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি ব্যবসায়ী।স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে বাড়ি যাওয়ার জন্য কাউন্টারে বাসের অপেক্ষা করছিলেন রঘুনাথ দেবনাথ। দীর্ঘক্ষণ অপেক্ষা করতে করতে হঠাৎ মাথা ঘুরে মেঝেতে পড়ে মারা যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় উপজেলা প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধিরা।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, করোনা পরীক্ষার জন্য মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে করোনায় তার মৃত্যু হয়েছে কি-না। মৃত ব্যক্তির পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *