কালিয়ায় কাইউম হ'ত্যার প্রধান আসামি চেয়ারম্যান কায়েস গ্রেফতার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নড়াইলের কালিয়ায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আব্দুল কাইউম শিকদার (৪৫) হ'ত্যা মামলার প্রধান আসামি উপজেলার কলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েসকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৪ জুন) বিকালে র‌্যাব ৬ এর একটি দল যশোর শহরের তার ভাড়া বাসা থেকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে উপজেলার নড়াগাতি থানা পুলিশ।

শুক্রবার সকালে তাকে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। চেয়ারম্যান কায়েসের বিরুদ্ধে ৭টি মামলাসহ বহু অভিযোগ রয়েছে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ জানায়, চেয়ারম্যান কায়েস ও উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাইউম শিকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। গত ২৬ মে রাত সাড়ে ৮ টার দিকে কাইউম শিকদারসহ চারজন নেতাকর্মী হামলার শিকার হন।

আহতদের কালিয়া হাসপাতালে নেওয়া হলে কাইউম শিকদারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের ছেলে নাইমুল ইসলাম মিল্টন বাদি হয়ে চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েসসহ ৪৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামি করে নড়াগাতি থানায় মামলা দায়ের করেন।

নড়াগাতি থানার অফিসার ইনচার্জ রোকসানা খাতুন বলেন, কায়েসকে থানায় হস্তান্তরের পর রিমান্ডের আবেদনসহ নড়াইল আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত তিন বছরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়নটিতে আরও চারজন আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মী নৃশংসভাবে খু'ন হয়েছেন।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *