পরকীয়া প্রেমে মত্ত, নিখোঁজের দুইদিন পর লাশ উদ্ধার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

যশোরে চৌগাছায় উপজেলায় নিখোঁজের দুই দিন পর বিপুল হোসেন (৪২) এর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে চৌগাছা থানা পুলিশ উপজেলার বেড়গোবিন্দপুর বাঁওড়ের নাটনার খাল এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে। নিহত বিপুল স্বরুপদাহ ইউনিয়নের ছোট কাকুরিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য শামসুল হকের ছেলে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজীব নিহত পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, বুধবার প্রতিবেশী সবুজ ও তার দুলাভাই রফিকুল গরু কিনতে যাওয়ার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে বিপুল নিখোঁজ ছিলো। শুক্রবার বস্তাবন্দি লাশ উদ্ধারের খবর শুনে স্বজনরা ঘটনাস্থলে যান। মৃতদেহটি বিপুলের বলে তারা শনাক্ত করেন।

ওসি আরো জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খু'নের সাথে জড়িতদের আটকে অভিযান শুরু হয়েছে। খু'নের কারণ সম্পর্কে ওসি রিফাত খান রাজিব জানান,প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্হানীয় সবুজের মায়ের সাথে পরকীয়ার জেরে সবুজ ও তার দুলাভাই রফিকুলের পরামর্শ করে বিপুলকে হ'ত্যার পর মৃতদেহ বস্তায় ভরে ফেলে যায়। সবুজ ও রফিকুলকে আটকের পর খু'নের মূল কারণ নিশ্চিত হওয়া যাবে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *