‘আমি কেবল আল্লাহকে জবাব দিতে বাধ্য ভারতকে নয়’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কিছুদিন আগেই পঙ্গপালদের নিয়ে একটি টুইট করেন জাইরা। পঙ্গপালের আক্রমণকে আল্লাহর ইচ্ছে বলেছিলেন তিনি। স্বাভাবিকভাবেই এই টুইটের পরে ট্রোলড হন জাইরা।
পরে তিনি ইনস্টাগ্রাম ও টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিটও করে দেন।

জাইরা ওয়াসিমের এই টুইট নিয়ে সাংবাদিক তারিক ফতেহ বলেছিলেন, ভারতীয় মুসলিম অভিনেত্রী জাইরা ওয়াসিম আল্লাহর প্রকোপের শিকার হওয়া নিজের দেশবাসীদের নিয়ে ইয়ার্কি করছেন। পঙ্গপালদের হানাকে কিভাবে তিনি ব্যাখ্যা করেছেন দেখু'ন।

জাইরা ওয়াসিম ট্রোল হওয়ার পরে আরো একবার সোশ্যাল মিডিয়াতে ফিরে এসেছেন। আর ফিরে এসেই জাইরা তারিক ফতেহর টুইটের জবাবও দিয়েছেন। জাইরা তারিক ফতেহর জন্য একটি বার্তা শেয়ার করে লিখেছেন, আমি এখন অভিনেত্রী নই।

আমিও এ-ও বিশ্বাস করি যে, এমন একটা সময়ের মধ্যে দিয়ে আমরা যাচ্ছি যেখানে ক্রোধ এবং অভিশাপ খুব অসংবেদনশীলতার পরিচয়। সবকিছু যা কোরআনে লেখা আছে, তা কেবল পড়ে ভুলে যাওয়ার জন্য নয়। তা জীবনে সঠিক পথ বাছার জন্য লেখা রয়েছে।

জাইরা ওয়াসিম তার টুইটে আরো লিখেছেন, আমার টুইট নিয়ে ভুল বোঝানো হয়েছে। যে কোনো মতই হোক, তা ভালো বা খারাপ; তা আমার মনের অবস্থাকেই বর্ণনা করে। এটি আমার আর আমার সৃষ্টিকর্তার মাঝের বিষয়। আর আমি এই বিষয়টির ব্যাখ্যা করতে চাই না।

আমি কেবল আল্লাহকে জবাব দিতে বাধ্য, তার সৃষ্ট বিষয়কে নই। আর যেমনটা আমি সবসময়ই বলি, আমরা একটু সংবেদনশীল হই, বাকি আল্লাহ জানেন। আল্লাহ আমাদের রক্ষা করুন এবং আমাদের সকল সমস্যা থেকে বাঁচান। আর হ্যাঁ, এখন আমি আর অভিনেত্রী নই।
সূত্র: এনডিটিভি

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *