রাস্তায় পড়ে রইলেন মানসিক ভারসাম্যহীন এক নারী, হাসপাতালে নিলেন ইউএনও

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাজশাহীতে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ মানসিক ভারসাম্যহীন এক নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ওই নারীকে উপজেলার কৃষ্ণপুর মোড় থেকে উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালেও ওই নারীর ব্যাপারে বিভিন্নভাবে খোঁজ-খবর নেন ইউএনও।

সুশান্ত কুমার বলেন, মাথায় ও পায়ে ব্যান্ডেজ নিয়ে বিকাল থেকে অসুস্থ অবস্থায় কৃষ্ণপুর মোড়ে রাস্তার পাশে পড়েছিল অজ্ঞাত ওই নারী। পরে স্থানীয়রা সন্ধ্যায় মোবাইল ফোনে জানালে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এই কাজে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল মতিন ও উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ফেরদৌস জামান প্রমুখ সহযোগিতা করেন বলেও জানান ইউএনও।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজিয়ারা খাতুন বলেন, ৪০ এর বেশি বয়স ওই নারী ঠিকমতো কথা বলতে পারছে না। বাড়ি বগুড়ায় এটুকু জানিয়েছে। কিভাবে এখানে আসল সে ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি।
অজ্ঞাত ওই নারীর বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানান তানোর থানার ওসি রাকিবুল হাসান।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *